শ্রীপুরে আচরণবিধি লংঘনের অভিযোগে আটক ৩২ আ:লীগ নেতা-কর্মী

Slider ফটো গ্যালারি ফুলজান বিবির বাংলা

শ্রীপুর প্রতিনিধি: তৃতীয় ধাপের উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামীকাল রোববার। নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী, প্রচারণা শেষ হয়েছে গত শুক্রবার রাত ১২টার সময়। সেই নিষেধাজ্ঞা উপেক্ষা করে গাজীপুরের শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার প্রচারণা চালানোর অভিযোগে আ.লীগের ৩২ জন নেতা কর্মীকে আটক করেছে পুলিশ।

আটকৃতরা হলেন, নুরুল ইসলাম, কবির হোসেন, সাগর মন্ডল, ফরিদ আহমেদ, পলাশ মিয়া, রুবেল আহমেদ, আসাদ, মানিক, রাজিব, জসিম, সোহাগ, নুরুজ্জামান, ফাহিম, নয়ন, পলাশ, জসিম, আমিনুল, নাইম, মানিক শেখ, আজিজুল, আশরাফ, শরিফ, আকরাম, আবু তাহের, মাহফুজ,শেখ সাদি, মো. শুভ, হৃদয়, বাইতুল মোকারাম, ফয়সাল, মো. শান্ত, কবির হোসেন।

তাদের মধ্যে অধিকাংশ আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী এড. শামসুল আলম প্রধানের মোটরসাইকেল প্রতীকের সমর্থক। তাদের শ্রীপুর বনলতা সুপার মার্কেটের সামনে ও সাতখামাইর এলজি শোরুমের সামনে থেকে থেকে আটক করা হয়। এছাড়াও আটক ব্যক্তিদের মধ্যে বিভিন্ন প্রার্থীদের কর্মী সমর্থক রয়েছে।
শুক্রবার দিবাগত রাত আড়াইটা থেকে ভোর রাত পর্যন্ত অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম জানান, আচারণ বিধি লঙ্ঘন করে মধ্য রাতের পরেও প্রচারণা চালাতে থাকে কিছু প্রার্থীদের কর্মী সমর্থক। এসময় পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে। আচারণ বিধি লঙ্ঘন ও আইনশৃঙ্খলা অবনতির অভিযোগে আটকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *