শ্রীপুরে ভাইসচেয়ারম্যান প্রার্থী মাহতাব আটকের পর মুক্ত

Slider টপ নিউজ

গাজীপুর: আচরণবিধি লংঘনের দায়ে আটক হয়ে মুক্তি পেয়েছেন শ্রীপুর উপজেলা নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থী মাহতাব উদ্দিন। তিনি স্থানীয় সাংসদ ইকবাল হোসেন সবুজের আশির্বাদপুষ্ট বলে ভোটারদের মধ্যে চাওড় আছে এবং প্রার্থীর নিজেরও দাবী তিনি এমপির লোক। তবে আটককৃতদের মধ্যে আওয়ামীলীগের স্বতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের কর্মীর সংখ্যা বেশী বলে জানা গেছে।

গতকাল রাতে শ্রীপুর থানা পুলিশ আচরণবিধি লংঘনের দায়ে আওয়ামীলীগের ৩২নেতা-কর্মীকে আটক করেন। তারা সকলেই বিভিন্ন প্রাতীকের সমর্থক। পুলিশি অভিযান কালে ভাইসচেয়ারম্যান প্রার্থী মাহতাব উদ্দিনও আটক হয়। পরে পুলিশ তাকে ছেড়ে দেয়।

মাহতাব উদ্দিনের একান্ত ঘনিষ্ট সূত্রের বরাত দিয়ে আঃ মতিন প্রার্থী আটক ও মুক্তির বিষয়টি নিশ্চিত করেন।

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গণমাধ্যমকে বলেছেন, আচরণবিধি লংঘনের দায়ে ৩২জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। তিনি আরো বলেন, রাতে গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম উপজেলার বিভিন্ন অঞ্চলে টহল দেয়ার সময় আচারণ বিধি লঙ্ঘন করে মধ্য রাতের পর প্রচার প্রচারণা চালাতে থাকে। এসময় তাদের আটক করে থানায় নিয়ে আসেন। তবে আটক ব্যক্তিদের বিরুদ্ধে কি ধরণের আইন গত ব্যবস্থা নিবেন তা এখানো সিদ্ধান্ত হয়নি বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *