শ্রীপুরে একই পরিবারের চারজনকে কুপিয়ে আহত

Slider গ্রাম বাংলা


শ্রীপুর (গাজীপুর): গাজীপুরের শ্রীপুরে একই পরিবারের চারজনকে কুপিয়ে গুরতর আহত করেছে পতিপক্ষের লোকজন। এসময় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, উপজেলার মাওনা গ্রামের মৃত আব্দুল আলী শেখের ছেলে মো.শহিদুল ইসলাম শেখ, আজিজুল হক শেখ, শহিদ মুন্সি ও জাহাঙ্গীর আলম জয়।
গত শনিবার রাতে উপজেলার মাওনা গ্রামের শেখ বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত মো.আজিজুল হক শেখ বলেন, জমি সংক্রান্ত বিরোধের একই গ্রামের প্রতিবেশী সুলতান মেলেটারীর সাথে কথাকাটাকাটি হয়। সেই সময়ে হুমকি দিয়েছিল আমাকের দেখে নিবে সে। এরপর গত রাতে তাঁর দুই ভাতিজা মো.আপু মিয়া (২২) ও মো.প্রিন্স (২০) এর নেতৃত্বে প্রায় ১০ থেকে ১৫জন যুবক আমাদের ওপর হামলা করে। এসময় আমরা আত্মচিৎকার করলে আশপাশের লোকন আসতে থাকে। তখন অপু কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। পরে হত্যার হুমকি দিয়ে ওরা চলে যায়। এরপর এলাকার লোকজন আমাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
সাবেক সেনা সদস্য সুলতান উদ্দিন বলেন, আমার সাথে সামান্য একটু জমি নিয়ে বিরোধ রয়েছে বটে। তবে এটি নিয়ে তাদের ওপর আমরা কোন হামলা চালায়নি।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাবেদুল ইসলাম বলেন, ককটেল ও গুলির কোন ঘটনায় অভিযোগে তাঁরা (আজিজুল) উল্লেখ করেননি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *