প্রধানমন্ত্রীকে জিহ্বা সামলাতে বললেন খালেদা

রাজনীতি

kaleda9প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জিহ্বা সামলে কথা বলতে বলেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এরআগে গতকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেগম জিয়াকে উদ্দেশ করে বলেছিলেন, ‘ কুপুত্রকে জিহ্বা সামলে কথা বলতে বলেন।’

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ‘৯০-এর ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় সংসদ (ডাকসু) এবং তৎকালীন সর্বদলীয় ছাত্রঐক্যের’ উদ্যোগে আয়োজিত ছাত্র কনভেনশনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন খালেদা জিয়া। বৃহস্পতিবার বেলা তিনটা ১০ মিনিটের কিছু পরে তিনি এ কনভেনশনে যোগ দেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে বেগম জিয়া বলেন, ‘ছাত্রলীগ, যুবলীগের অত্যাচারে মানুষ অতিষ্ট। তাই আপনি এদের সামলান।’

সরকার বিরোধী আন্দোলন চাঙ্গা করতে ‘৯০-এর ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় সংসদ (ডাকসু) এবং তৎকালীন সর্বদলীয় ছাত্রঐক্য’ সাবেক ও বতর্মান ছাত্রনেতাদের নিয়ে এ কনভেনশন আয়োজন করে। কনভেনশন শুরু হয় সকাল সোয়া ১০টায়। কনভেনশনে সারাদেশ বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত সাবেক ও বর্তমান ছাত্রনেতারা যোগে দিয়েছেন।

এতে সভাপতিত্ব করছেন ঢাকসুর সাবেক ভিপি ও বিএনপির যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান। পরিচালনা করছেন বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবীর খোকন।

উল্লেখ্য, নব্বইয়ের সর্বদলীয় ছাত্রঐক্যের অনেকেই এখন বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। বিশেষ করে তৎকালীন ছাত্রলীগ সভাপতি হাবিবুল ইসলাম হাবীব, ছাত্রইউনিয়নের সভাপতি মোস্তাফিজুর রহমান বাবুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *