আদিতমারী উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাইদুল ইসলাম সরকার জনপ্রিয়তার শীর্ষে

Slider রংপুর

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলায় আগামী ১০ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থী-সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। প্রার্থীরা নিজস্ব প্রতীকে ব্যাপক প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত।

এরই ধারাবাহিকতায় থেমে নেই আদিতমারী উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাইদুল ইসলাম সরকার (বাবু)’রপ্রচারও। পাড়ায়-মহল্লায়, হাট-বাজারে কিংবা চায়ের দোকানে ভোটারদের মুখে মুখে আলোচনার কেন্দ্রে তার নাম শোনা যাচ্ছে।

উড়ো জাহাজ মার্কা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন মাইদুল ইসলাম সরকার (বাবু)।
এদিকে ৭মার্চ ছাত্র দলের নেতৃত্বে সারা দিন উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করেছে তিনি।

বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বেশ কিছু স্থানে মাইদুল ইসলাম সরকার (বাবু)কে সাথে নিয়ে গণসংযোগ করে ছাত্রদলের নেতৃবৃন্দ।

আদিতমারী উপজেলা পরিষদ নিবার্চনে উড়ো জাহাজ প্রতিকের সমর্থনে উপজেলার মানুষ যে ভাবে সারা দিয়েছে, এতে তরুন প্রজন্মের জয় আসবে বলেই বিশ্বাস করি।মাইদুল ইসলাম সরকার(বাবু) যেমন স্বশিক্ষিত,শিক্ষানুরাগী” যোগ্য, উদীয়মান তরুন কন্ঠস্বর, মিষ্ট ও সদালবী মিশুক স্বভাবের ভোটাররা জনপ্রতিনিধি হিসেবে এমন একজনকেই চায়।
ভোটাররা তাকে গ্রহন করেছে।

বেশ কিছু ভোটার বলেন,আমরা গনসংযোগ চালাচ্ছি তারপক্ষে ব্যাপক সাড়া পেয়ে চলেছি। আমরা বিশ্বাসকরি ১০ তারিখ জনগন তারুন্যের বিজয় সুনিশ্চিত করবে।

মাইদুল ইসলাম সরকার(বাবু) আদিতমারী উপজেলা শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

মাইদুল ইসলাম সরকার (বাবু) জানায়,নির্বাচিত হলে মডেল উপজেলা গড়তে কাজ করবো,মাদকের ভয়ানক ছোবল থেকে যুব সমাজ’কে ফিরিয়ে আনার লক্ষে কাজ করবো। গরীব,দুঃখী মানুষের শুখে-দুঃখে সহায়তা করবো।

আদিতমারী উপজেলার বিভিন্ন ইউনিয়ন ঘুরে দেখা গেছে, মাইদুল ইসলাম সরকার (বাবু)’র ব্যাপক প্রচার প্রচারনার মাধ্যমে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

আদিতমারী উপজেলার বিভিন্ন ইউনিয়ন ঘুরে ভোটারদের সঙ্গে কথা বলেও জানা গেছে এই প্রার্থীর জনপ্রিয়তার কথা। তরুনদের অহংকার উড়ো জাহাজ মার্কার প্রার্থী মাইদুল ইসলাম সরকার(বাবু)কে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় আদিতমারী উপজেলাবাসী।

মাইদুল ইসলাম সরকার (বাবু)বলেন,অবাধ,সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন হলে আমি জয়ী হব,জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদি।

তার হাত ধরে আদিতমারী উপজেলা আরও একধাপ এগিয়ে যাবে এমনটাই প্রত্যাশা সকলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *