‘কৃত্রিম সাপোর্ট ছাড়াই ওবায়দুল কাদেরের হৃদযন্ত্র কাজ করছে’

Slider জাতীয়

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের শারিরীক অবস্থার ক্রমশ উন্নতি হচ্ছে। কোন ধরনের কৃত্রিম সাপোর্ট ছাড়া ওবায়দুল কাদেরের হৃদযন্ত্র কাজ করছে। তার রক্তচাপ স্বাভাবিক হয়ে এসেছে। কিডনি স্বাভাবিকভাবে কাজ করছে এবং সংক্রমণ নিয়ন্ত্রণে রয়েছে।

ওবায়দুল কাদেরের চিকিৎসায় গঠিত পাঁচ সদস্যের চিকিৎসক দলের সিনিয়র সদস্য কার্ডিওথোরাসিক সার্জন ডা. সিবাস্টান কুমার সামি’কে উদ্ধৃত করে অধ্যাপক ডা. আবু নাসার রিজভী শুক্রবার বিকেলে এক ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

ওবায়দুল কাদেরের পূর্ণ সুস্থতার জন্য দেশবাসীর দোয়া কামনা করে ডা. রিজভী আরও জানান, তিনি আগের দিনের তুলনায় আজ আরও ভাল আছেন এবং দিন দিন তার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে।

ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন ওবায়দুল কাদেরের সহধর্মিনী বেগম ইসরাতুন্নেসা কাদের, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন হাজারী এমপি, সংসদ সদস্য ছোট মনির, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব বেলায়েত হোসেন, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, আমার কাগজের সম্পাদক ফজলুল হক ভূঁইয়া রানা, সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন রানা, সহ-সভাপতি সুমনসহ সিঙ্গাপুরের বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ।

আগামীকাল শনিবার স্থানীয় সময় সকাল ১১টায় মেডিকেল বোর্ডের প্রধান ডা. ফিলিপ কোহ চিকিৎসার সর্বশেষ অগ্রগতি ব্রিফ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *