চাঁপাইনবাবগঞ্জে ৮ কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস

Slider রাজশাহী

চাঁপাইনবাবগঞ্জে প্রায় ৮ কোটি টাকা মূল্যের আটক বিপুল পরিমাণ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য পুড়িয়ে ও রোলারের মাধ্যমে ধ্বংস করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মাদক চোরাচালান ও মাদক সেবন প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় মহানন্দা নদীর ওপারে বারঘোরিয়ায় বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর পাশ্ববর্তী মাঠে জনসম্মুখে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

চাঁপাইনবাবগঞ্জস্থ বিজিবি’র ৫৩ ও ৫৯ ব্যাটালিয়নের আয়োজনে মাদকদ্রব্য ধংস কার্যক্রমের উদ্বোধন করেন বিজিবির রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল মুশফিকুর রহমান মাসুম।

এই সময় আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন বিজিবি’র রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল মুশফিকুর রহমান মাসুম, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল এস এম সালাহ উদ্দিন, ৫৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সারোয়ার ও পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম।

ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে ছিল ২ হাজার ৫৩৯ বোতল বিদেশি মদ, ১৩০ লিটার দেশি মদ, ৫৪ হাজার ২৩২ বোতল ও ৭ লিটার ফেন্সিডিল, ২২ কেজি ৩৯০ গ্রাম হেরোইন, ১৪ কেজি ২০০ গ্রাম গাঁজা, ২৭ হাজার ৫০২ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৬৯ পিস নেশা জাতীয় ট্যাবলেট ও ১ হাজার ৬৪৫ পিস নেশা জাতীয় ইঞ্জেকশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *