কাপসিয়ায় প্রতিদিন গনসংযোগে ব্যাস্ত হাফিজুল হক চৌধুরী আইয়ুব

Slider বাংলার মুখোমুখি

মাসুদ পারভেজ কাপাসিয়া (প্রতিনিধি): গাজীপুরের কাপাসিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দিন রাত অবিরাম প্রচারণা চালিয়ে যাচ্ছেন হাফিজুল হক চৌধুরী আইয়ুব। উপজেলার বিভিন্ন এলাকায় ভাইস চেয়ারম্যান পদে মানুষের দোয়া ও ভোট চেয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।সামাজিক যোগাযোগ মাধ্যমসহ উপজেলার প্রতিটি ইউনিয়ন ও গ্রাম চষে বেড়াচ্ছেন তিনি।

ভাইস চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে ও রয়েছেন আইয়ুব। গতকাল তরগাঁও ইউনিয়নের নদীরপাড় খেয়াঘাট, মেডিকেল মোড়, ত্রিমোহনী, মিয়ার বাজার, কাপাসিয়া বাজার, পাবুর, টোক সুলতানপুর শাহী মসজিদ এলাকায় সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করে ভোট প্রার্থনা করেন তিনি।ছাত্র রাজনীতি করে আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত থাকায় ও ঐতিহ্যবাহি পরিবারে জন্ম নেওয়ায় ক্লিন ইমেজ হিসেবে এলাকায় ব্যপক পরিচিতি রয়েছে তার।

তিনি বঙ্গবন্ধু ও বঙ্গতাজের আর্দশ কে বিশ্বাস করে ছাত্রলীগের প্রাথমিক সদস্য হয়ে সাংগঠনিক দায়িত্ব পালন করে কাপাসিয়া থানা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন। পরবর্তীতে কাপাসিয়া ডিগ্রী কলেজের জিএস ও ভিপি নির্বাচিত হন। মৈশন ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়ে শিক্ষা ক্ষেত্রে অনন্য ভুমিকা পালন করেন। মাদক মুক্ত সমাজ গঠনে ও ক্রীড়ায়ঙ্গনের উন্নয়নের জন্য কাজ করে ব্যপক পরিচিতি লাভ করেছেন আইয়ূব। বর্তমানে উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসিবে সংগঠনের কাজ করে যাচ্ছেন। রাজনৈতিক, সামাজিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত থেকে এলাকার উন্নয়নে ভূমিকা রেখেছেন বিশেষ করে কাপাসিয়ার ফুটবল অঙ্গনে তার ব্যপক অবদান রয়েছে। ইতিমধ্যে তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করে ভোটারদের নজর কেড়েছেন।তিনি বলেন, এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, স্বাস্থ্য খাতের উন্নয়নসহ সার্বিক উন্নয়ন করতে চান। এছাড়াও মাদকদ্রব্যের ব্যবহার, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলতে চান। এজন্য তিনি কাপাসিয়াবাসির সর্বস্তরের মানুষের সহযোগিতা ও অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারেন সে জন্য সকলের দোয়া কামনা করেছেন। বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *