নোয়াখালীতে ধর্ষণের শিকার গৃহবধূর আত্মহত্যা

Slider নারী ও শিশু


নোয়াখালী:নোয়াখালীর সুবর্ণচরে পলি আক্তার নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার রাতে ইউনিয়নের চর মাকসুম গ্রামে ধর্ষণের ঘটনার পর শনিবার সকালে ওই নারী বিষপান করে। দুপুরে নোয়াখালী জেনারেল হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে একই এলাকার আলা উদ্দিন ঘরে ঢুকে পলিকে জোরপূর্বক ধর্ষণ করে। এর মধ্যে তার স্বামী বাড়িতে ঢুকে পড়লে পলির চিৎকার শুনে দ্রুত ঘরে গিয়ে দেখে আলা উদ্দিন তার স্ত্রীকে ধর্ষণ করছে। পরে স্বামী-স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে আলা উদ্দিনকে আটক করে। এক পর্যায়ে পার্শ্ববর্তী ওয়ার্ডের নুরু মেম্বারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ রাতেই ধর্ষককে মারধর করে ৬০ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেয়।

পরদিন সকালে অপমান সইতে না পেরে পলি বিষপানে আত্মহত্যা করে।
নোয়াখালী জেনারেল হাসপাতাল আবাসিক চিকিৎসা কর্মকর্তা সৈয়দ মহি উদ্দিন আব্দুল আজিম জানান, শনিবার দুপুরে পলি আক্তারকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে চরজব্বার থানার ওসি মো. সাহেদ উদ্দিন জানান, বিষয়টি শোনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *