হাসপাতালে চোরের উপদ্রব; রোগিরা পড়েছেন চরম ভোগান্তিতে

Slider সিলেট

সিলেট প্রতিনিধি :: সিলেটের সরকারী হাসপাতাল ওসমানী মেডিকেল হাসপাতালে বেড়েছে চুরের উপদ্রব। ফলে চিকিৎসা নিতে আসা রোগিরা পড়ছেন ভোগান্তিতে।

গত রবিবার গ্রাম থেকে আসা আব্দুল রকিব বহির্বিভাগে ডাক্তার দেখাতে এসে চোর চক্রের খপ্পরে পড়ে হারিয়েছেন টাকা ও মুল্যবান সামগ্রী। এরকমই এক বয়স্ক রোগী ওসমানী হাসপাতালের বহির্বিভাগে ডাক্তার দেখাতে এসে তাঁর সিরিয়াল আসলে তিনি তার স্ত্রীকে বাইরে রেখে ভিতরে চলে যান। ডাক্তার দেখিয়ে বাইরে এসে দেখেন তার স্ত্রীর কাছ থেকে ভ্যানিটি ব্যাগ নিয়ে গেছে চোর চক্র। ভ্যানিটি ব্যাগের ভিতরে ছিল নগদ সাত হাজার টাকা ও ছেলের পাঠানো নতুন আই ফোন।

এরকম চোর চক্রের খপ্পরে পড়ে টাকা পয়সা হারিয়ে বিপদে পড়েছেন চিকিৎসা সেবা নিতে আসা অনেক রোগী।

চিকিৎসা নিতে এসে চোরের হাতে টাকা খোয়ানো এক ব্যক্তি বলেন, ‘আমি গরিব মানুষ। মানুষের সাহায্য সহযোগিতা নিয়ে আমি ডাক্তার দেখাতে এসে আমি টাকা খুইয়ে বিপাকে পড়েছি। এখন আমি অবশিষ্ট ঔষধ কিভাবে নিব আর কিভাইবা গাড়ী ভাড়া দিয়ে বাড়ীতে যাব।
এদিকে চুরির ঘটনাগুলো সম্পর্কে জানতে চাইলে ওসমানী হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই ওমর ফারুক বলেন, ‘বহির্বিভাগে অনেক লোক লাইনে দাঁড়িয়ে থাকে। আর ঔ ভিড়ের সময় অনেক সুযোগ সন্ধানী খারাপ লোক তাদের স্বার্থ হাসিলের জন্য চুরি করে। আমরা এসব চোরদের সনাক্ত করে তাদের আইনের আওতায় নিয়ে আসব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *