পাটগ্রামে প্রতিদ্বন্দ্বিদের মনোনয়ন বাতিল, বিজয়ের পথে বাবুল ও লতিফা

Slider রংপুর

হাসানুজ্জামান হাসান, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সম্পাদক রুহুল আমিন বাবুল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেলা মহিলা দলের সহ-সভাপতি লতিফা আক্তারের সব প্রতিদ্বন্দ্বিদের মনোনয়ন বাতিল হওয়া তারা বিজয়ের পথে।

লালমনিরহাট জেলা রিটার্নিং অফিসারের অফিস সুত্রে এ তথ্য পাওয়া গেছে।

জানা যায়, জেলার পাটগ্রাম উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী রুহুল আমিন বাবুল ও আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াজেদুল ইসলাম শাহীন মনোনয়ন পত্র দাখিল করেন।

কিন্তু স্বতন্ত্র প্রার্থী হিসেবে ওয়াজেদুল ইসলাম শাহীনের মনোনয়নপত্রে ভোটারের স্বাক্ষর কম থাকায় তার মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বাতিল করেন জেলা রিটানিং কর্মকর্তা।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন বিএনপি নেত্রী লতিফা আক্তার, আওয়ামী লীগ নেত্রী সাজেদা বেগম ও রেজওয়ানা পারভীন সুমি। কিন্তু আওয়ামী লীগ নেত্রী সাজেদা বেগম ও রেজওয়ানা পারভীন সুমি আয়কর রিটার্নের কাজ জমা না দেয়ায় তাদের মনোনয়ন বাতিল করেন জেলা রিটানিং কর্মকর্তা।

ফলে বিজয়ের পথে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী রুহুল আমিন বাবুল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপি নেত্রী লতিফা আক্তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *