‘জানি না, এটা বলে আমি নিজের বিপদ ডেকে আনলাম কি না’

Slider বিনোদন ও মিডিয়া

ভারতের পশ্চিমবঙ্গের চলচ্চিত্র ‘আহা রে’তে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আরেফিন শুভ। সামনেই মুক্তি পাচ্ছে রঞ্জন ঘোষের এই ছবিটি। যেখানে তার বিপরীতে দেখা যাবে ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। ছবিতে আরেফিন শুভকে একজন শেফের ভূমিকায় দেখা যাবে।

বুধবার ভারতের আনন্দবাজার পত্রিকায় আরেফিন শুভ’র একটি সাক্ষাৎকার প্রকাশিত হয়েছে। যেখানে আহা রে চলচ্চিত্রের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও কথা বলেছেন অভিনেতা।
কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিতে তো আপনি নতুন। সেক্ষেত্রে আশঙ্কা অনুভব করেন কী? জবাবে আরেফিন শুভ বলেন, ‘‘আশঙ্কা ইনসিকিয়োরিটি থেকে আসে। সে ভাবে দেখতে গেলে আমার কোনো আশঙ্কা নেই। কারণ আমি হিট-ফ্লপে বিশ্বাস করি না। জানি, ওগুলো ব্যবসার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ। কিন্তু মনে করি, একটা কাজ কোনও শিল্পীকে ডিফাইন করে না। ”

কলকাতার ইন্ডাস্ট্রির কয়েকজন জনপ্রিয় অভিনেতার নাম উচ্চারণ করে সাংবাদিক জানতে চান আপনি নতুন কী দিতে পারবেন? জবাবে শুভ বলেন, ‘‘এঁরা প্রত্যেকে যে ধরনের কাজ করেন, তার সঙ্গে পাল্লা দিয়ে আমি নতুন কিছু দিতে পারব বলে মনে হয় না।

এঁরা প্রত্যেকেই এত ট্যালেন্টেড যে, আমি ধারে কাছেও আসি না। ’’ এরপর হাসতে হাসতে যোগ করলেন, ‘‘জানি না, এটা বলে আমি নিজের বিপদ ডেকে আনলাম কি না!’’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *