শ্রীপুরে অবৈধ গ্যাস সংযোগ দেওয়ায় ১৬ ব্যক্তির নামে মামলা, গ্রেফতার ৩

Slider ফুলজান বিবির বাংলা

রাতুল মন্ডল, শ্রীপুর: গাজীপুরের শ্রীপুরে অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার অপরাধে ১৬ ব্যক্তির নাম উল্লেখ্য করে পুলিশ বাদি হয়ে মামলা করেছে।

শুক্রবার গভীর রাতে শ্রীপুর পৌর শহরের কেওয়া পূর্ব খন্ড গ্রামের আমতলী এলাকার আলীম উদ্দিন মোল্লাহ বাড়ির আশপাশের বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ দেয়ার সময় তিনজনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, শ্রীপুর পৌর শহরের কেওয়া পূর্ব খন্ড গ্রামের আফসার উদ্দিনের ছেলে রুহুল আমিন (৬৫), একই এলাকার সাহাব উদ্দিনের ছেলে মোক্তার হোসেন (৪০), ও আব্দুর ছাত্তারের ছেলে আক্তার হোসেন (৩৩)।

এ ঘটনায় শ্রীপুর থানার এস.আই নয়ন ভূইয়া বাদী হয়ে ১৬ জনকে আসামী করে মামলা দায়ের করেছে।
এলাকাবাসি জানায় র্দীঘ দিন ধরে একটি দালাল চক্র নিরীহ মানুষকে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে প্রায় কোটি টাকা হাতিয়ে নিচ্ছে। প্রতিটি বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ দেয়ার কথা বলে ২০ থেকে ৩০ হাজার করে টাকা নিচ্ছে একটি চক্র।

মামলা সূত্রে জানা যায়, এস.আই নয়ন ভূইয়ার নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে কেওয়া পূর্বখন্ড এলাকার রুহুল আমীনের বাড়ীতে অবৈধ ভাবে গ্যাস সংযোগ দেওয়া হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে গ্যাস চোর চক্রের ৩জনকে আটক করে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন ভূইয়া জানান, ঘটনাস্থল থেকে ৩জনকে আটক করা হলেও একই গ্রামের শাজাহান, মোবারক, জহিরুল, মামুন সরকার, হারুন, মোশাররফ, দেলোয়ার, ইব্রাহিম, আ: ছামাদ, জিলু, শাহজাহান, আক্তার, নাজমুল পালিয়ে গেছে। তাদের সকলের বিরুদ্ধে অবৈধভাবে গ্যাস সংযোগ দেওয়ার অপরাধে শ্রীপুর থানায় মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *