জনগণের পাশে থাকতে পারলে আ’লীগ সরকার বারবার নির্বাচিত হবে– চুমকি

Slider গ্রাম বাংলা


মো. সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি
গত ৩০ শে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমার নির্বাচনী এলাকার ভোটাররা ভোট দিয়ে যদি আমাকে নির্বাচিত না করতো ,তাহলে আমি বর্তমান সংসদ সদস্য হতে পারতাম না। তাই আজকের গণসংবর্ধনা আমার প্রাপ্য নয়, এটা আমার নির্বাচনী এলাকার সকল ভোটারের জন্য সংবর্ধনা। মানুষের জন্ম-মৃত্যু এটাই স্বাভাবিক। কিন্তু প্রতিটি মানুষ তার জীবদ্দশায় মানুষের কল্যাণে যদি কাজ করে যায় তাহলে তার মৃত্যুর পরেও মানুষ তাকে শ্রদ্ধাভরে স্মরণ রাখবে। তাই

আমাদের সকলের উচিত স্ব-স্ব অবস্থানে থেকে মানুষের কল্যাণে কাজ করা। পৃথিবীতে বিরাজমান প্রতিটি মানুষের বিভিন্ন চাহিদা থাকে, তার একটি পূরণ হলে সে আরেকটি পাবার আশা করে, তাই বলে আমরা যদি সকলে নিজের চিন্তা না করে দেশের জনগনের জন্য কাজ করি এবং জনগণের পাশে থাকতে পারলে আ’লীগ সরকার বারবার নির্বাচিত হবে। আমি সৌভাগ্যবান এই ভেবে যে, আপনাদের জন্য কাজ করতে পেরেছি বলে আপনারা পুণরায় আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। নির্বাচনের পর বিএনপি নানা কথা বলছে, তাতে আপনারা কান না দিয়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখে আ’লীগ সংগঠনের জন্য কাজ করে যান।

বিএনপির নেতাকর্মীরা তো মানুষের কাছে গিয়ে ভোট চাননি। তারা কিভাবে আশা করে জনগণ তাদের ভোট দিয়ে নির্বাচিত করবে। গত নির্বাচন এবং তার পূর্বের নির্বাচনগুলোতে বিএনপি দল বিভিন্ন জায়গায় পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছে। তা মানুষ ভুলে যায়নি। এর জন্য ৩০ ডিসেম্বর নির্বাচনে জনগণ বিএনপিকে ভোট না দিয়ে প্রাপ্য শাস্তি দিয়েছে। গাজীপুর-৫ আসনে পরপর তৃতীয় বারের মতো বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় মেহের আফরোজ চুমকিকে গতকাল শনিবার বিকেলে টিউরি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তুমলিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এমপি চুমকি এসব কথা বলেন। তুমলিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি কাজী সালাউদ্দিন আহমেদের সভাপতিতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল গণি ভূইয়া, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, গাজীপুর জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আশরাফী মেহেদী হাসান, অ্যাডভোকেট মো. মাসুদুর রহমান খান মাসুদ, শর্মিলী রোজারিও, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি জুয়েনা আহমেদ প্রমুখ।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দুদকের সাবেক মহাপরিচালক শহিদুজ্জামান সরকার, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কাজী বশির আহমেদ ও দেলোয়ার হোসেন দুলাল, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী হারুন-অর-রশিদ টিপু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেন, কালীগঞ্জ শ্রমিক কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তানভীর মোল্লা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *