আওয়ামীলীগের মনোনয়ন ফরম জমা দিলেন আতিয়ার রহমান চৌধুরী নান্নু

Slider বরিশাল

প্রাণকৃষ্ণ বিশ্বাস প্রান্ত, বৃহত্তর বরিশাল বিভাগীয় ব্যুরো প্রধান: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই শুরু হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন।

আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীদের মনোনয়ন ফরম জমা দেয়া শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামীলীগ ধানমন্ডি পার্টি অফিস কার্যালয়ে নাজিরপুর উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিলেন আতিয়ার রহমান চৌধুরী নান্নু। আতিয়ার রহমান চৌধুরী নান্নু কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও পিরোজপুর জেলা কৃষক লীগের সহ- সভাপতি, তিনি নাজিরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি,শেখ মাটিয়া ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান। মনোনয়ন ফরম জমা দেয়ার পর তিনি তার কর্মী সমর্থকদের উদ্দ্যেশ্যে বলেন

শত কষ্ট সহ্য করে যারা আজ আমার মনোনয়ন ফর্ম জমাদানকালে আমার সাথে ছিলেন তাদের প্রতি কৃতজ্ঞতা সহ অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। তিনি বলেন আমি আওয়ামী লীগের সেই কর্মী যে তার নিজের বাসাটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যার পর থেকে দীর্ঘ ১৫টি বৎসর বাংলাদেশ আওয়ামীলীগ নাজিরপুর উপজেলা শাখার অফিস হিসেবে বিনা ভাড়ায় ব্যাবহার করতে দিয়ে নিজেকে ধন্য মনে করেছি। শত শত বঞ্চনা সহ্য করেও টিকে থেকেছি দলের দুর্দিনে। বাঘাবাঘা আওয়ামী লীগ নেতাদের বাদ দিয়ে বিএনপি জামাতের মিথ্যা মামলার প্রধান আসামী করা হয়েছিলো আমাকেই। আমি সেই কর্মী যে সকল সময় অন্যায়ের প্রতিবাদ করে এসেছি। বিগত ২০ বৎসর ধরে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী এড. শ. ম. রেজাউল করিম এমপি মহোদয়ের একান্ত রাজনৈতিক সহচর হিসেবে তার পাশে থেকেছি। আমার মত এই ক্ষুদ্র কর্মীকে যদি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নৌকা প্রতীকে মনোনীত করেন তবে আমি আমার মেধা মনন ও শ্রম দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর নিবেদিত প্রাণ একজন ক্ষুদ্র প্রতিনিধি হিসেবে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার যে মিশনে তিনি রয়েছেন সেখানে আত্মনিয়োগ করে সহযোদ্ধার ভূমিকায় অবদান রাখতে পারবো বলে মনে করি।

আওয়ামীলীগ পরিবারে জন্মগ্রহণ করে আজীবন আওয়ামীলীগের রাজনীতিতে সক্রিয় আছি, দীর্ঘ চল্লিশ বছর ধরে মাননীয় গনপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম মহোদয়ের চলার পথের সারথি হয়ে পথ চলেছি, শ.ম মহোদয়ের রাজনৈতিক সহচর হবার ফলশ্রুতিতে স্থানীয় অনেক ক্ষমতালোভী রাজনৈতিক নেতাদের নিকট হতে নিগৃহীত হয়েছি বারবার, রাজনীতি থেকে কি পেয়েছি বা পাইনি সেটা বড় কথা নয়, আমার রাজনীতির সর্বোচ্চ সফলতা সেখানেই, যখন দেখি বন্ধুবর শ.ম রেজা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় মন্ত্রী। নৌকার বিপরীত স্রোত কখনোই আমাকে স্পর্শ করতে পারেনি আর পারবেওনা ইনশাআল্লাহ।আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, দলীয় সভানেত্রী যদি আমায় মনোনয়ন দেন তবে নৌকাকে জয়ী করতে সবার সহযোগিতা কামনা করব, আর যদি অন্য কেহ নৌকা পায় তবে সেই প্রার্থীর পক্ষে নৌকার বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরবো ইনশাআল্লাহ। তিনি বলেন দুর্নীতি করে কোটি টাকা আয় করে কি লাভ? আজরাইলতো ঘুষ নেয়না। সততা, ন্যায় নিষ্ঠা, মানবহিতৈষী চেতনা-ই আমার রাজনীতির মুলমন্ত্র। মনে রাখতে হবে মৃত্যুটা নিশ্চিত, শুধু সময়টা-ই অনিশ্চিত। এসময় আতিয়ার রহমান চৌধুরী নান্নুর সাথে ছিলেন নাজিরপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান ও নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ মোশারেফ হোসেন, নাজিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ, জেলা পরিষদ সদস্য তুহিন হালদার তিমির, সাবেক সফল সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ নাজিরপুর উপজেলা শাখা ও বর্তমান উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক রঞ্জু শেখ, প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *