রাজবাড়ীর বালিয়াকান্দিতে অনার্সে পড়ুয়া ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

Slider গ্রাম বাংলা

শেখ মামুন,রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ইরশালবাড়ি গ্রাম থেকে ভরসা মন্ডল (২১) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গত রোববার বিকেল সাড়ে ৩টার দিকে ভরসার লাশ উদ্ধার করা হয়।

ভরসা মন্ডল বালিয়াকান্দি উপজেলার ইরশালবাড়ি গ্রামের প্রভাস মন্ডলের মেয়ে।সে বালিয়াকান্দি কলেজে ভূগোল বিভাগের অনার্স ২য় বর্ষের ছাত্রী।

মৃত ভরসা মন্ডলের মামা কৃষ্ণ পদ মিত্র বলেন,রোববার দুপুরে ভরসা বাড়িতে একাই ছিলো।এ সময় তার মা বালিয়াকান্দি বাজারে ও বাবা মাঠে কৃষি কাজে মাঠে ব্যস্ত ছিলো।পরে বিকেলে ভরসার মা বাড়িতে এসে দেখে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ।পরে এলাকাবাসীর সহযোগীতায় ঘরের দরজা ভেঙ্গে দেখতে পায় ঘরের বাশের আড়ার সাথে ওড়না পেচিয়ে ভরসার নিথর দেহ ঝুলে আছে।পরে বালিয়াকান্দি থানা থেকে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদা জানান,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সোমবার রাজবাড়ী জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রাজবাড়ী সদর হাসপাতালের ময়না তদন্তের দায়িত্বে থাকা চিকিৎসক ডাঃ এস এম তারেক আনাম জানান,মৃতদেহের গলায় ফাঁসের দাগ রয়েছে। তাছারা শরীরের কোথাও কোন জখমের চিহ্ন নেই।প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে গলায় ফাঁস নেওয়ার কারনেই তার মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *