বিএনপির নতুন নির্বাচনের দাবি হাস্যকর: ওবায়দুল কাদের

Slider রাজনীতি


ঢাকা:বিএনপির নতুন নির্বাচনের দাবিকে হাস্যকর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেছেন, বিএনপির অপপ্রচারে বিভ্রান্ত নয় বিশ্ব। তাই সারা দুনিয়া নতুন সরকারের স্বীকৃতি দিয়েছে। ঐক্যফ্রন্ট নেতাদের আচরণেই প্রমাণ হচ্ছে ঐক্যফ্রন্ট বেশিদিন টিকবে না। যদিও তারা বলছে, তাদের ঐক্য অটুট আছে, কিন্তু ভেতরে ভেতরে ভাঙনের তাণ্ডব চলছে।

আজ দুপুরে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নগর ভবনে ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষের সভা শেষে এই মন্তব্য করেন তিনি।

এ সময় ওবায়দুল কাদের আরও তিনি আরও বলেন, ঐক্যফ্রন্টের যারা নির্বাচিত হয়েছেন তারা শপথ নিতে জনগণের চাপে আছেন। তারা জনগণের চাপেই শপথ নেবেন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নতুন নির্বাচনের দাবির বিষয়ে সেতুমন্ত্রী বলেন, নিরপেক্ষ নির্বাচন না হলে মির্জা ফখরুল কীভাবে নির্বাচিত হলেন? এই রহস্য জানাবেন কি? নির্বাচন নিয়ে জনগণের প্রকাশ্য কোনো প্রতিক্রিয়া নেই, নির্বাচন নিয়ে বিদেশেও কোনো অভিযোগ নেই। জনগণ থেকে প্রত্যাখ্যাত হয়ে বিএনপি মার্কিন যুক্তরাষ্ট্র ও ইউরোপীয় ইউনিয়নের সঙ্গে যোগাযোগ করে নির্বাচনকে বিতর্কিত করার চেষ্টা করছে।

আধুনিক পরিবহন ব্যবস্থা গড়ে তুলতে যত্রতত্র পার্কিং ও ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধ করা ও শিক্ষা মন্ত্রণালয়ের সঙ্গে আলোচনা করে পাঠ্যবইয়ে ট্রাফিক বিধি-বিধান যুক্ত করার উদ্যোগ নেয়ার সিদ্ধান্ত হয়েছে ওই সভায়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *