জনস্বার্থে সাবেক অর্থমন্ত্রীর পরিবারের ভূমি প্রদান

Slider ফুলজান বিবির বাংলা

সিলেট প্রতিনিধি :: সিলেটে সিসিক মেয়র আরিফুল হক এর নেতৃত্বে চলছে রাস্তা আধুনিকরন ও প্রশস্থ করন কাজ। তারই ধারাবাহিকতায় এবার রাস্তা প্রশস্থ করতে গিয়ে ভাঙ্গতে হলো সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এবং পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনর বাসা হাফিজ কমপ্লেক্স এর দেয়াল। আজ দিনেই ভাঙার কাজ শুরু করেছে সিসিক।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সড়ক প্রশস্থকরণের ধারাবাহিকতার অংশ হিসেবে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও আমাদের অভিভাবক সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের বাড়ির প্রধান ফটকের দেয়াল ভাঙার কাজ শুরু হয়েছে। আমাদের অভিভাবক সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত রাস্তা সম্প্রসারনের জন্য জনস্বার্থে ভূমি দিয়ে যে দৃষ্টান্ত স্থাপন করেছেন তা সিলেটবাসী আজীবন স্বরন করবে। এসময় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের পরিবারের সদস্যরা সিসিকের উপ সহকারী প্রকৌশলী ইসম্লাুর রহমান সহ অন্যন্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী গত শনিবার হাফিজ কমপ্লেক্সে গিয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমিনের বড় ভাই ড. এ কে আব্দুল মুবিন এর কাছে সড়ক প্রশস্থকরণের জন্য ৫ ফুট ভূমি ছেড়ে দেয়ার অনুরোধ জানালে জনস্বার্থে সড়কের জন্য ৫ ফুট ভূমি ছেড়ে দেন তিনি। এরপর সোমবার হাফিজ কমপ্লেক্সের প্রধান ফটকের সামনের গাছ কাটা ও দেয়াল ভাঙার কাজ শুরু করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *