কালীগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী চ্যানেল আই’র মিজানুর রহমান মিজু

Slider রংপুর


হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধিঃ কালীগঞ্জে শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের আমেজ। নির্বাচনের ঘোষণা আসার পূর্বেই কালীগঞ্জ উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে ইতোমধ্যেই অনেকেই দলীয় মনোনয়ন চাওয়ার বিষয়টি জানান দিচ্ছেন।

কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে আওয়ামীলিগ থেকে নাম শোনা যাচ্ছে, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও চলবলা ইউনিয়নের পরপর দুই বার নির্বাচিত সফল চেয়ারম্যান চ্যানেল আই’র লালমনিরহাট প্রতিনিধি মিজানুর রহমান মিজু, আসন্ন উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদি বলে জানান সফল চেয়ারম্যান মিজানুর রহমান মিজু।

মিজানুর রহমান মিজু বলেন, দলীয় নেতাকর্মী ও জনগণ তারা আমাকে প্রার্থী হিসাবে চান এ জন্য আমি সিদ্ধান্ত নিয়েছি নির্বাচ করার জন্য আমার রাজনীতি মুলত জনগণকে নিয়ে, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই।

আশা করি দল আমাকে মনোনয়ন দিবেন। মনোনয়ন দিলে জয়ী হব ইনশাল্লাহ্।

লালমনিরহাট জেলা কালীগঞ্জ উপজেলার ৭নং চলবলা ইউনিয়নের পরপর দুই বার নির্বাচিত বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান মিজু লালমনিরহাট জেলা কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও লালমনিরহাট জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য।

১৯৯১ সালে কে, ইউ, পি, কলেজ সংসদের ছাত্রলীগ মনোনীত এ.জি.এস। ১৯৯৪ সালে লালমনিরহাট জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।


সংগঠন সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে তিনি সাংবাদিকতায় প্রবেশ করেন। তিনি ইলেক্টনিক মিডিয়া চ্যানেল আই, বার্তা সংস্থা ’ইউ.এন.বি’ও দৈনিক আমাদের সময় পত্রিকার লালমনিরহাট জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।

কর্মজীবন শুরু হয় শিক্ষকতা দিয়ে।

লালমনিরহাট জেলা আদিতমারী উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের বুড়ীরদিঘী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

শিক্ষকতা মূল পেশা হলেও জনসেবা আর শিক্ষা প্রতিষ্টান প্রতিষ্টায় এগিয়ে গেছেন এই তরুণ জন নেতা।

মিজানুর রহমান মিজু প্রতিষ্টা করেছেন শিয়াল খোওয়া স্কুল এন্ড কলেজ, অচিন তলা দাখিল মাদ্রাসা, শিয়ালখোওয়া প্রি-ক্যাডেট স্কুল ও সূর্যমুখী টেকনিক্যাল এন্ড বি, এম কলেজ। এই উদয়মান উদর্তা দেখে কালীগঞ্জ উপজেলার সর্বস্তরের জন গন মিজানুর রহমান মিজু কে উপজেলা চেয়ারম্যান হিসাবে দেখতে চায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *