কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

Slider জাতীয়

টেকনাফ (কক্সবাজার): কক্সবাজারের টেকনাফ ও মহেশখালীতে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৩ জন নিহত হয়েছেন। এদের মধ্যে একজন ডাকাতদলের সদস্য এবং অপর দু’জন মাদক চোরাচালানকারী বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। বৃহস্পতিবার সকালে জেলার মহেশখালী ও টেকনাফে পৃথক এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবাস চন্দ্র ধর জানান, ভোরে মাতারবাড়িতে একদল ডাকাত অবস্থান করছে বলে তারা খবর পান। এর প্রেক্ষিতে সেখানে অভিযানে যায় পুলিশ। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টাগুলি চালায়। পরে সকালে ঘটনাস্থল থেকে হেলাল (৩৫) নামে ডাকাতদলের এক সদস্যের লাশ উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে ডাকাতিসহ প্রায় ১২ টি মামলা রয়েছে বলেও জানান ওসি।

অন্যদিকে ভোরে টেকনাফের বাহারছড়া মুখ এলাকায় মেরিন ড্রাইভ সড়কে র‌্যাবের সঙ্গে মাদক বিক্রেতাদের গোলাগুলি হয়। এতে দুইজনের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় ৫০ হাজার ইয়াবা, ২টি বিদেশি পিস্তল, ২ টি ম্যাগাজিন, ৪ রাউন্ড বিদেশি গুলি এবং একটি দেশি এলজি।

কক্সবাজার র‌্যাব-৭ টেকনাফ ক্যাম্পের ইনচার্জ মীরজা মাহতাব উদ্দিন জানান, মাদক ব্যবসায়ীদের অবস্থানের খবর পেয়ে ওই জায়গায় র‌্যাব অভিযান চালায়। র‌্যাবের অবস্থান টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। আত্মরক্ষা করতে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে অন্যরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্রসহ দু’জনের লাশ পড়ে থাকতে দেখা যায়।

এসব ঘটনায় নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *