শহীদ জিয়ার দেশপ্রেম হাজার বছরের অনুপ্রেরনা——-ডা.মাজহার

Slider রাজনীতি

গাজীপুর: শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৮৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথি, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা.মাজহারুল আলম বলেছেন, বাংলাদেশের বহুদলীয় গণতন্ত্র শহীদ জিয়ার কাছে ঋৃনী, কারন, একদলীয় শাসন বাকশাল থেকে তিনি জাতিকে মুক্ত করে জনগণের গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন।

আজ আবার গণতন্ত্রকে হত্যা করে হিমাগারে পাঠানো হয়েছে। শহীদ জিয়ার আদর্শ ধারন করেই এ জাতি আবার সত্যিকার গণতন্ত্র দেশে ফেরৎ আনবে। হাজার বছর অপেক্ষা করেও শহীদ জিয়ার মতো দেশপ্রেমিক পাওয়া যাবেনা। দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দেশনায়ক তারেক রহমান আজ জাতির ভরষা।

প্রধান আলোচক গাজীপুর মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি মীর হালিমুজ্জামান ননী বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ গণতন্ত্রের কান্ডারী।যে কোন মূল্যের বিনিময়ে দেশনেত্রীকে মুক্ত করে তাঁর নেতৃত্বে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। ।

গাজীপুর জেলা বিএনপি কার্যালয়ে জাতীয়তাবাদী ছাত্র ফাউন্ডেশন আয়োজিত সভায় সাবেক ভিপি ও মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন তালুবদারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিএনপি সাবেক জেলা দপ্তর সম্পাদক আঃ রহিম, ২৭ নং ওয়ার্ড বিএনপি সভাপতি আঃ রশীদ,বিএনপি নেতা ইজ্জত আলী, মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোনায়েম খন্দকার, যুবদল নেতা শহিদুজ্জামান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *