প্রেম বা বিয়ের জন্য ছেলে খুঁজে পাচ্ছেন না পায়েল!

Slider বিনোদন ও মিডিয়া

প্রেম বা বিয়ের জন্য কলকাতায় ছেলে খুঁজে পাওয়া মুশকিল বলে মনে করেন অভিনেত্রী পায়েল সরকার। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘‘কলকাতায় বিয়ে বা সেটল করার জন্য তো ছেলে পাওয়া মুশকিল।

’’ প্রেম করছেন তো? এমন প্রশ্নের জবাবে একই উত্তর, ‘‘না! প্রেম করার জন্যও ছেলে পাওয়া ডিফিকাল্ট। আর এখন ওসব নিয়ে ভাবছিও না। কাজে কনসেনট্রেট করেছি। ’’
পায়েলের হাতে এখন পর পর কয়েকটা ছবি রয়েছে। আগামী ১৮ জানুয়ারি মুক্তি পাবে ‘জামাই বদল’। সেখানেই স্বামী বদলের গল্প রয়েছে। পায়েলের চরিত্রের নাম প্রীতি। বয়ফ্রেন্ডকে ব্ল্যাকমেল করে সে। এ ছবিতে হিরণের সঙ্গে জুটি বেঁধেছেন পায়েল।

তাঁর কথায়, ‘‘হিরণের সঙ্গে আগে কাজ করেছি। তা ছাড়া সোহম, কৌশানী রয়েছে। ফ্রেন্ডলি জোন ছিল কাজের। ’’
কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ‘মুখোমুখি’তে অভিনয় করেছেন পায়েল। যিশু সেনগুপ্তের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘‘এই ছবিটা ইন্ডিভিজ্যুয়াল টেস্টের ওপর নির্ভর করবে। ভাল বা খারাপ লাগার জন্যও ছবিটা দেখা দরকার। মেকিংয়ের দিক থেকে বলতে পারি ৩৬০ ডিগ্রি শেডস রয়েছে। ’’

এ ছবিতে পায়েলের চরিত্রের নাম অনুসূয়া। আসলে কম্পিটিটিভ ওয়ার্ল্ডে মানানসই হতে গিয়ে আমরা যেটা নই, সেটা হওয়ার চেষ্টা করি। এ বিষয়ের ওপরই এগোবে চিত্রনাট্য। নিজের মুখোমুখি হওয়াটাই সবচেয়ে কঠিন, এ ছবি সেই সত্যিকেই ফের সামনে এনে ফেলবে।

এ ছাড়াও পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘শরতে আজ’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন পায়েল। রোম্যান্টিক এই থ্রিলার আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘জি ফাইভ’ প্ল্যাটফর্মে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *