বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ বাচ্চুর মৃত্যু বাষিকী আজ

Slider লাইফস্টাইল


গাজীপুর: ১৯৭১ সালের ৩ মার্চ গাজীপুর স্টেডিয়ামের পশ্চিম পাশের বটতলায় সমাবেশে পতাকা পুড়িয়ে দেওয়ার বীর মুক্তিযোদ্ধা মোঃ শহীদুল্লাহ বাচ্চুর অষ্টম মৃত্যুবার্ষিকী আজ শুক্রবার।

২০১১ সালের ১১ জানুয়ারি তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে ৬০ বছর বয়সে তিন ছেলে অসংখ্য গুণগ্রাহী রেখে মৃত্যু বরন করেন।মৃত্যু আগ পর্যন্ত তিনি নিজেকে দেশের সেবায় নিয়োজিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ বাচ্চু একাধারে গাজীপুর জেলা সেক্টর কমান্ডারর্স ফোরামের সভাপতি, জেলা আওয়ামীলীগের নির্বাহী কমিটির সদস্য, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সদস্য, ১৯৭১ সালের ২ মার্চ গঠিত ১১ সদস্যবিশিষ্ট সর্বদলীয় সংগ্রাম পরিষদের সদস্য ছিলেন।

তার ছোট ছেলে স্বেচ্ছাসেবকলীগের সদর থানা সভাপতি প্রার্থী সাইফুল্লাহ শাওন জানান, বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে পারিবারিক ভাবে জয়দেবপুর গোরস্তান

এতিমখানায় মিলাদের আয়োজন করি প্রত্যােক বছর।
মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রীর ১৯শে মার্চের ও মুক্তিযোদ্ধা উপর লিখা থেকে জানা যায় ১৯৭১ ১৯শে মার্চের প্রথম সশস্ত্র যুদ্ধের এই মরহুম শহীদুল্লাহ বাচ্চুই আ ক ম মোজাম্মেল হক এর নির্দেশে মেশিনট্যুলস ফ্যাক্টুরি থেকে হাজার হাজার লোক নিয়ে মিছিল সহকারে রেলগেইট এর সেই ব্যারিকেডে উপস্থিত হন।

তার ছোট ছেলে সাইফুল্লাহ শাওন দুঃখ প্রকাশ করে বলেন, বড় দুঃখ হয় যখন দেখি মুক্তিযোদ্ধাদের অবহেলা করা হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *