যুবলীগ নেতার ওপর হামলার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ

Slider চট্টগ্রাম

খাগড়াছড়ির পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজির মাহমুদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা যুবলীগ। এ সময় হামলায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবী জানান নেতৃবৃন্দরা।

বুধবার আওয়ামী লীগের কদমতলীর অস্থায়ী কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের মুক্ত মঞ্চে এসে প্রতিবাদ সমাবেশ করে।

খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পাজেপ সদস্য নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মংশেইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাংবাদিক নুরুল আজম, সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল প্রমূখ।

এর আগে, মঙ্গলবার সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে পানছড়ি বাজারের দুর্বৃত্ত সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নাজির হোসেন গুরুতর আহত হন। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *