কালীগঞ্জে মুভি বাংলা টিভির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Slider বাংলার সুখবর


কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: মুভি বাংলা টিভির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কালীগঞ্জে বিশাল কেক কেটে ও বর্ণাঢ্য র‌্যালি প্রদক্ষিণ করে দিবসটি পালন করা হয়েছে। গতকাল রোববার সকালে কালীগঞ্জ বাসস্ট্যান্ড উপজেলা আওয়ামী লীগের অফিসের সামনে মুভি বাংলা টিভির কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি মো. রফিকুল ইসলাম রফিক এসিল্যান্ড, ওসি, স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও সুধীজনদের নিয়ে বিশাল কেক কেটে মুভি বাংলা টিভির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন।

‘বাংলা ও বাঙালীর ঐতিহ্য’ ¯েøাগানকে সামনে রেখে উপস্থিত সুধীজনদের নিয়ে বাসস্ট্যান্ড থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণের পর কালীগঞ্জ পৌরসভায় গিয়ে র‌্যালিটি শেষ হয়।

এই সময় কালীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো.সোহাগ হোসেন, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু বকর মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো. মাইনুল ইসলাম, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. ইব্রাহীম খন্দকার, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম রবিন হোসেন, কালীগঞ্জ পৌর যুবলীগের ক্রীড়া সম্পাদক আমির খন্দকার, কালীগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি আলী আল রাফু অমিত উপস্থিত ছিলেন। বিকেলে মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *