মুক্তিযুদ্ধের ইতিহাসের নতুন মোর উন্মোচণ করলো নুরুজ্জামান আহম্মেদ

Slider রংপুর


হাসানুজ্জামান হাসান,লালমনিরহা প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারনায় কাকিনা ইউনিয়নে এসে জনাব আলহাজ্ব নুরুজ্জামান আহম্মেদ,মুক্তিযুদ্ধের ইউনিয় ভিত্তিক ইতিহাসকে সমর্থন এবং প্রদর্শনকরে মুক্তিযুদ্ধের চেতনাকে জাগ্রত করলেন।সেই সাথে কাকিনার যুব সমাজ তথা ASB সংগঠনের সকল সদশ্যেদের অভিনন্দন জানালেন, এধরনের মুক্তিযুদ্ধের একটি প্রতিবেদন চিত্র বাস্তবায়িত করে সকলের কাছে উপস্থাপন করার জন্য।

কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নে আজ ২৬ ডিসেম্বর নৌকার গণসংযোগে এসে তিনি বিভিন্ন বিষয়ে সাথে কাকিনাকে মডেল হিসাবে গড়েতুলতে হলে কাকিনার অজানা ইতিহাস জানতে হবে এবং কাকিনার পূরনো নিদর্শন সংরক্ষন করতেহবে। যুব সমাজকে এক হয়ে কাজ করতেহবে।

মহাজোটপ্রার্থী নুরুজ্জামান আহমেদ বলেন, লালমনিরহাট-২ আসনটি ৩৫ বছর ধরে উন্নয়ন হতে বঞ্চিত ছিলো ।

আমি নির্বাচিত হবার পর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এলাকার উন্নয়নের কথা চিন্তা করে আমাকে প্রতিমন্ত্রীর দায়িত্ব প্রদান করেন।

আমি এলাকার যথেষ্ট উন্নয়ন করেছি, সব সময় মানুষের পাঁশে থেকে কাজ করেছি। আমার বিশ্বাস অত্র এলাকার মানুষ সৎ, যোগ্য, দক্ষ প্রার্থী হিসাবে আবারও উন্নয়নের স্বার্থে আমাকে নৌকায় মার্কায় ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করবে বলে বিশ্বাস করি।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারনায় কাকিনা ইউনিয়নে মুক্তিযুদ্ধের ইতিহাস সংরক্ষণ এবং মুক্তিযুদ্ধাদের সঠিক সম্মান প্রদান করে মহৎ এক দৃষ্টান্ত সৃষ্টি করলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহাম্মেদ। স্থানীয় যুবসমাজকে সঠিক মুক্তিযুদ্ধের চেতনায় জাগিয়ে তোলার জন্য এই উদ্যোগটি গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে জানিয়েছেন উত্তরবাংলা বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা ড.মোজাম্মেল হক।

এবং সেই সাথে জাতীয় গবেষণায় এই তথ্যগুলি খুবই গুরুত্বপূর্ণ বিষয় ভুমিকা রাখবে বলে জানিয়েছেন এএসএম মনোওয়ারুল ইসলাম, অধ্যক্ষ উত্তরবাংলা বিশ্ববিদ্যালয় কলেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *