গাজীপুরে মুক্তিযুদ্ধার সন্তান রাসেলকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ মুক্তিযুদ্ধার সন্তানেরা

Slider গ্রাম বাংলা

গাজীপুর: মুক্তিযুদ্ধের প্রথম সশস্ত্র যুদ্ধ হয়েছি এই জয়দেপুরে। ১৯৭১ সালের ১৯শে মার্চ প্রথম সশস্ত্র যুদ্ধ শুরু হয় জয়দেবপুর থেকে।তখন সারা বাংলায় শ্লোগান উঠেছিল জয়দেবপুর এর পথ ধর বাংলাদেশ স্বাধীন কর।সেই থেকে মুক্তিযুদ্ধের সৃতি বিজড়িত গাজীপুর।

গাজীপুর ২ আসন থেকে ৩ বার আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হন ভাওয়ালবীর শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপির সন্তান জাহিদ আহসান রাসেল। ৪র্থ বারের মত গাজীপুর ২ আসনে নৌকার মাঝি হয়েছেন রাসেল। মুক্তিযু্দ্ধার সন্তান হিসেবে রাসেলের নৌকা প্রতিককে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়েছেন জয়দেবপুর এর সকল বীরমুক্তিযুদ্ধার সন্তানেরা।মুক্তিযুদ্ধার সন্তান সাইফুল্লাহ শাওন বলেন, আমরা ৩০ লক্ষ শহীদের রক্তের সাথে বেইমানি করতে পারি না।আমরা মুক্তিযু্দ্ধার সন্তান। আমরা স্বাধীনতা বিরোধী যুদ্ধাপরাধী মুক্ত সংসদ চাই।আর কোন দিন যেন স্বাধীনতা বিরোধী দের গাড়ীতে লাল সবুজের পবিত্র পতাকাটি না ওঠে।সেই লক্ষ্যে মুক্তিযুদ্ধার সন্তান রাসেল ভাইকে নৌকা প্রতিকে বিজয়ী করতে কাজ করে যাচ্ছে।জয়দেবপুর এর সকল মুক্তিযুদ্ধার সন্তানেরা জনগনকে শেখ হাসিনার সরকারের উন্নয়ন চিত্র ও রাসেল ভাইয়ের উন্নয়ন চিত্র তুলে ধরছে।

১৯৭১ সালের সেই বর্বরতা থেকে শুরু করে ১৯৭৫ সালে জাতীর পিতা হত্যা জেল হত্যা সহ আজকের দিন পর্যন্ত সকল ষড়যন্ত্র কথা তুলে ধরছে। ভাওয়ালবীর শহীদ আহসান উল্লাহ মাষ্টারকে দিনের বেলা হত্যার কথা তুলে ধরছে মুক্তিযুদ্ধার সন্তানেরা।স্বাধীনতার পক্ষে মুক্তিযুদ্ধের পক্ষে নৌকার মার্কায় ভোট দেওয়ার জন্য সাধারন জনগনের দোয়ারে দোয়ারে গিয়ে নৌকা মার্কায় আবারো ভোট দিয়ে স্বাধীনতা বিরোধীদের বাংলার মাটি থেকে চিরতরে মুছে ফেলে স্বাধীন সার্বভৌমত্ব রক্ষায় আমরা মুক্তিযুদ্ধার সন্তানেরা সবসময় মুক্তিযুদ্ধার সন্তান জাহিদ আহসান রাসেল ভাইয়ের জন্য কাজ করে যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *