রাজশাহীতে মিনু’র প্রচারণা

Slider রাজশাহী


বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু সংসদ নির্বাচন উপলক্ষে আজ বৃহস্পতিবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত ২৮নং ওয়ার্ডে পথ সভা করেন। পথসভা তালাইমারী বাদুরতলা থেকে শুরু করে অত্র ওয়ার্ডের সকল রাস্তা ও গলি পথ প্রদক্ষিণ করেন। এসময়ে উপস্থিত ছিলেন মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, মহানগর যুবদলের সাবেক সভাপতি ও বিএনপি নেতা ওয়ালিউল হক রানা, মতিহার থানা বিএনপি’র যুগ্ম সম্পাদক জয়নাল আবেদিন, ২৮ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আব্দুল গফুর, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান র‌্যাপিড, সাংগটনিক সম্পাদক রবিউল ইসলাম, বিএনপি নেতা শফিকুল রহমান, সালাম হোসেন মানিক, আসাদুজ্জামান, তোফাজ্জল হোসেন বাবু, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর সিএম মোস্তফা, প্রফেসর এনামুল হক, প্রফেসর রেজাউল করিম, প্রফেসর গোলাম মোস্তাফা, প্রফেসর মামুনুর রশীদ, প্রফেসর আসাদুজ্জামান এলাহী, প্রফেসর সারওয়ার জাহান, প্রফেসর ইফতিয়ারুল আলম, প্রফেসর আব্দুল মতিন ও প্রফেসর দেলওয়ার হোসেন।

আরো উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক ও রাসিক সাবেক প্যানেল মেয়র নুরুন্নাহার বেগম, ২৮নং ওয়ার্ড মহিলা দলের সাধারণ সম্পাদক আয়েশা খাতুন মুক্তি, মহিলা নেত্রী সালমা বেগম ও নিলুফা ইয়াসমিন, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জমান জনি, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি ও নাহিনসহ অত্র ওয়ার্ড বিশ্ববিদ্যালয় বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং সহ¯্রাাধিক সমর্থক।
অত্র ওয়ার্ডের আমজাদের মোড়ে পথ সভায় বক্তৃতায় মিনু বলেন, এই সরকার দীর্ঘ ১০ বছরে দেশে কোন মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেনি। বর্তমানে দেশে ৪ কোটির উপরে বেকার যুবক যুবতী রয়েছে। তারা চাকরী না পেয়ে হতাশায় ভূগছে। এছাড়াও রাজশাহীতে বেকারদের কোন প্রকার কর্মসংস্থান করেনি এই সরকার ও তার প্রতিনিধি। দুই একজনকে চাকরী দিলেও তাদের নিকট থেকে নেওয়া হয় মোটা অংকের টাকা। এছাড়াও চাকরী দেওয়ার ক্ষেত্রে দলীয় লোকদের বেছে বেছে দিয়েছে বলে জানান তিনি। এভাবে তারা নির্লজ্জ দলীয় করে রাজশাহীকে পিছিয়ে দিয়েছে এই সরকার। অথচ বিএনপি আমলে তিনি শত শত বেকার যুবক যুবতীকে বিনা অর্থে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরী দিয়েছেন। মিনু আরো বলেন, বর্তমান সরকার মেগা প্রকল্পের নামে কোটি কোটি টাকা দুর্নীতি করেছে। অথচ দুর্নীতি না করেও বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা প্রদান করেছে এই সরকার। আবার বেগম জিয়াকে নির্বাচন থেকে বিরত রাখতে নানা ধরনের ষড়যন্ত্র করছে। সেইসাথে বিএনপি যেন নির্বাচনী মাঠ ছেড়ে চলে যায় তার জন্য বিএনপিকে প্রচারনায় বাধা প্রদান করছে। কোনভাবেই বিএনপি, ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্টকে নির্বাচন থেকে দুরে রাখা যাবেনা। শত বাধা উপেক্ষা করে নির্বাচনের মাধ্যমে ধানের শীষের বিজয় নিশ্চিত করবেন বলে জানান মিনু। বেগম খালেদা জিয়ার মুক্তি, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে এবং দেশের গণতন্ত্র পুণরুদ্ধারে ধানের শীষে ভোট প্রার্থনা করেন তিনি।

এদিকে পথ সভায় রাস্তায় জনতার ঢল নামে। তারা বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট প্রদানের জন্য স্লোগান দিতে থাকেন। এসময়ে অত্র এলাকায় উৎসবের আমেজের সৃষ্টি হয়। প্রিয় নেতা মিনুকে এক ঝলক দেখার জন্য প্রতিটি বাসা বাড়ি থেকে নারী পুরুষসহ সকল সদস্য বেড়িয়ে আসেন। তারা হাত নেড়ে মিনুকে শুভেচ্ছা জানান এবং ধানের শীষের বিজয়ের জন্য ভোট প্রদান করবেন বলে তাঁকে আশস্থ্য করেন।

প্রেসবিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *