শ্রীপুরে ঐক্যফ্রন্টের কর্মী সভায় ধানের শীষকে বিজয়ী করার অঙ্গিকার

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল শ্রীপুর: গাজীপুর ৩ সংসদীয় আসনের জাতীয় ঐক্যফ্রন্টের সংসদ সদস্য প্রার্থী ইকবাল সিদ্দিকী বিএনপিসহ বিশ দলীয় জোটের নেতাকর্মীদের নিয়ে কর্মীসভা করেছেন।

কর্মী সভায় আগামী সংসদ নির্বাচনে গাজীপুর ৩ থেকে ঐক্যফ্রন্টের মনোনিত পার্থীকে বিজয়ী করতে অঙ্গিকার করেছেন সকল নেতা কর্মী।
মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকালে শ্রীপুর পৌর এলাকার ভাংনাহাটি গ্রামে সংসদীয় আসনের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি এসএম রুহুল আমিনের সভাপতিত্বে কর্মসভা অনুষ্ঠিত হয়।

কর্মীসভায় যোগ দিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের সংসদ সদস্য প্রার্থী ইকবাল সিদ্দিকী বলেন, জনগণ যদি ৩০ ডিসেম্বর ভোট দিতে পারে আর সেই ভোট গ্রহণ যদি অবাধ ও সুষ্ঠ ভাবে সম্পূর্ণ হয় তাহলে জাতীয় ঐক্যফ্রন্টের বিজয় কেউ ধরে রাখতে পারবে না।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির বর্তমান সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব শাহ্জাহান ফকির, সাবেক সভাপতি মো.মোতাবে হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ডা.শফিকুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল্লাহ্ শহিদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো.মোসলেম উদ্দিন মৃধাসহ বিশ দলীয় জোটের হাজার হাজার নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *