যাকে ভোট দিলে ভালোবাসা পাবেন, তাকেই ভোট দিবেন …… চুমকি

Slider গ্রাম বাংলা

Exif_JPEG_420

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: আপনাদের মূল্যবান ভোটটি সব দলের লোকেরা চাইতে পারে। যাকে ভোট দিলে আপনারা ভালোবাসা পাবেন তাকেই ভোট দিবেন। দশ বছর আওয়ামী লীগ সরকার যদি দেশের উন্নয়ন ও মা-বোনদের আত্মনির্ভরশীল হিসেবে সমাজে সম্মানিত করে থাকেন উঠান বৈঠকে উপস্থিত নারী-পুরুষ ভোটারদের তবেই নৌকায় ভোট দেয়ার অনুরোধ করেন প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি।

তিনি আরো বলেন, নারীরা শিক্ষিত হয়ে মানব সম্পদের পরিণত হচ্ছে। আওয়ামী লীগ সরকার দেশকে দরিদ্র থেকে উন্নত দেশের দিকে নিয়ে যাচ্ছে। আগের মানুষ বিদ্যুৎ না দিয়ে খাম্বার ব্যবসা করেছে। আওয়ামী লীগ সরকার কালীগঞ্জে একশ শতাংশ বিদ্যুতের ব্যবস্থা করেছে। যারা দেশের জন্য কোনো উন্নয়ন করেনি তাদের ভোট না দিয়ে, যারা মানুষের জন্য কাজ করবে তাদেরই ভোট দিবেন। বাংলাদেশকে বিশ্বের মানচিত্রে পরিচয় করবে এই নৌকা গতকাল সোমবার বিকেলে কালীগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ড চৈতরপাড়া এলাকায় মূলগাঁও ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আ’লীগের আয়োজিত নারী-পুরুষদের নিয়ে উঠান বৈঠকে প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি এসব কথা বলেন।

এই সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আহমেদুল কবির, গাজীপুর জেলা পরিষদের সদস্য শফিউল কাদের নান্নু, কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমজাদ হোসেন স্বপন, উপজেলা আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক মো. শরীফ হোসেন খান কনকসহ দলীয় নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *