কাপাসিয়ায় বোনের জন্য ভোট চাইলেন সোহেল তাজ

Slider বাংলার মুখোমুখি

মাসুদ পারভেজ কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: পদত্যাগী ও অভিমানী সাবেক স্ব-রাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ গাজীপুরের কাপাসিয়ায় গতকাল রোববার দুপুরে বলেন, দেশের উন্নয়ণ ও মানুষের কল্যাণের জন্য আমাদের পরিবার বার বার নির্বাচনে অংশ নিয়েছে। দেশে পূর্বে যে অশান্তি, হানাহানি ও অর্থনৈতিক প্রবল বিপর্যস্ত ছিল তা কাটিয়ে গত ১০ বছর দেশে শান্তি ও স্থিতিশীলতা বিরাজ করছে। এটি সম্ভব হয়েছে স্বাধীনতা সংগ্রামে নেতৃত্ব প্রদানকারী দল আওয়ামী লীগ এ দেশটি শাসন করার কারণে। তিনি বলেন, আমার বোন আর আমি একই। আগামী নির্বাচনে তিনি বড় বোন সিমিন হোসেন রিমির পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে আবারও নির্বাচিত করার আহবান জানান। তিনি শহরের আওয়ামী লীগের প্রবীণ নেতা মরহুম খালেদ খুররমের বাস ভবনে বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে আয়োজিত উঠান বৈঠকে এ কথা গুলো বলেন।

প্রার্থী সিমিন হোসেন রিমি বলেন, আমি এখনও নৌকা মার্কার একজন কর্মি। আমি কখনো নেতা হতে চাইনা, আজীবন দলের একজন কর্মি হিসেবে আপনাদের মাঝে থাকতে চাই। আমার পিতা মরহুম তাজউদ্দীন আহমদ মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়েছেন ও পরে দেশের কল্যাণে কাজ করেছেন। বঙ্গবন্ধুর অবর্তমানে দলের চরম সংকটে মা সৈয়দা জোহরা তাজ দলের হাল ধরে ছিলেন। আমার ছোট ভাই তানজিম আহমদ সোহেল তাজকে আপনারা দু‘বার নির্বাচিত করে সংসদে পাঠিয়েছেন। আমাকেও আপনারা দু‘বার নির্বাচিত করেছেন। আবারও সুখে, দুঃখে আপনাদের পাশে থেকে বঙ্গবন্ধুর স্বপ্ন এ দেশের দারিদ্রতা র্নিমূল করার লক্ষ্যে সকলের দোয়া ও সমর্থন কমনা করি। আমি ও আমার পরিবার সকল সময় আপনাদের পাশে আছি এবং থাকব।

গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনের আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক প্রবীণ আওয়ামী লীগ নেতা আঃ কবির মাষ্টারের সভাপতিত্বে ও কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাখাওয়াত হোসেন প্রধানের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, সাবেক সভাপতি আজগর রশীদ খান প্রমূখ। সমাবেশে উপজেলা শ্রমিক লীগ, পরিবহন শ্রমিক ইউনিয়ন, উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন, সিএনজি ও অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন। পরিবারের পক্ষে সোহেল তাজের বড় দু‘বোন শারমিন আহমেদ রিপি, মেহেজাবিন আহমেদ মিমি, সোহেল তাজের ছেলে ব্যারিষ্টার তুরাজ আহমেদ তাজ, সিমিন হোসেন রিমির ছেলে রাকিব হোসেন উপস্থিত ছিলেন।

বিকালে রিমি, দরদরিয়া গ্রামের বাড়িতে বিভিন্ন ইউনিয়নের নেতা- কর্মিদের সাথে মতবিনিময় করেন। সন্ধ্যার পর তরগাঁও মেডিকেল মোড়ের পালকি কমিউনিটি সেন্টারে নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দদের সাথে বৈঠক করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *