মেয়ের বিয়ে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কার মা

Slider বিনোদন ও মিডিয়া

কয়েকদিন আগেই মার্কিন পপ তারকা নিক জোনাসের ঘরণী হয়েছেন সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। একবার নয়, একদিনের ব্যবধানে দুইবার বিয়ে করেছেন এই দম্পতি।

উমেদ ভবনে গত ১ এবং ২ ডিসেম্বর বসে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আসর। হিন্দু এবং ক্রিশ্চিয়ান দুই রীতিতে বিয়ের কারণে দুইবার বিয়ে হয়। চলতি মাসেই প্রিয়াঙ্কা এবং নিকের দ্বিতীয় রিসেপশন মুম্বাইতে বসবে বলে খবর।

প্রিয়াঙ্কা-নিকের বিয়ে নিয়ে যখন সরগরম গণমাধ্যম, সেই সময় মেয়ের বিয়ে নিয়ে মুখ খুললেন পিগির মা মধু চোপড়া।

ডিএনএ-একটি সাক্ষাৎকারে মধু চোপড়া বলেন, হিন্দু রীতিতে প্রিয়াঙ্কার বিয়ে হোক, এটা সব সময় চাইতেন তিনি। মেয়ে তার সেই আশা পূরণ করেছেন। প্রিয়াঙ্কাকে যখন বধূবেশে প্রথম দেখেন, তখন নিজের চোখের পানি ধরে রাখতে পারেননি। লাল রঙের টুকটুকে লেহেঙ্গা পরে প্রিয়াঙ্কা যখন বিয়ের আসরে হাজির হন, তখন যেন তাকে একদম রাজকুমারী মনে হচ্ছিল।

মেয়ের বিয়ে নিয়ে এভাবেই নিজের মনের কথা প্রকাশ করেন মধু চোপড়া।

তিনি বলেন, বিয়ের সাজে মেয়েকে দেখতে চান। সারা জীবন ধরে এটাই চেয়ে এসেছেন তিনি। আর প্রিয়াঙ্কাও তার সে স্বপ্নপূরণ করেছেন বলে তিনি খুব খুশি বলে জানান অভিনেত্রীর মা। তবে শুধু প্রিয়াঙ্কা নয়, জামাই নিক জোনাসকে নিয়েও মুখ খোলেন মধু চোপড়া।
তিনি বলেন, নিক খুব ভালো ছেলে। যে কোন মেয়ের মা যেমন জামাই চান মনে মনে সব সময়, নিক সে রকমই একজন ছেলে। তাই নিককে জামাই হিসেবে পেয়ে তিনি খুশি বলেও জানান মধু চোপড়া।

নিকের পাশাপাশি জোনাস পরিবারের প্রত্যেক সদস্যই অত্যন্ত ভালো। প্রত্যেকে তারা অমায়িক। যেমন তাদের ব্যবহার, তেমনি তাদের মার্জিত ভাষা। এবং প্রত্যেকে অত্যন্ত ভদ্র মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *