মৃত ছাত্রের সুইসাইড নোটে লেখা আই লাভ ক্যাটরিনা

বিচিত্র

image_163032.12প্রেমে পাগল নাকি মানসিক রোগ? সে বিচার আপনারাই করুন। সেলুলয়েডের তারকার প্রেমে সাধারণ যুবক-যুবতীদের বিপজ্জনক পদক্ষেপ ভারতে নতুন নয়। এবার সেই তালিকায় মধ্যপ্রদেশের ইঞ্জিনিয়ারিংয়ের এক ছাত্র। বলিউড হার্টথ্রব ক্যারিনা কাইফের জন্য আত্মহত্যার মতো অন্তিম পথই বেছে নিলেন বছর বাইশের এক যুবক। পুলিশ জানিয়েছে, আত্মঘাতী যুবকের সুইসাইড নোটে লেখা ছিল, আই লাভ ক্যাটরিনা।
রাহুল কুমার সিং নামে ওই যুবক মধ্যপ্রদেশের ভাওয়ারকুঁয়ায় একটি ইঞ্জিনিয়ারিং কলেজের চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। একটি ফ্ল্যাটে তিন সহপাঠীর সঙ্গে থাকতেন। রাহুলের সহপাঠীরা জানিয়েছেন, রাহুল পাগলের মতো বলিউড তারকা ক্যাটরিনা কাইফকে ভালোবাসতেন। গত কয়েক দিন ধরেই বেশ চুপচাপ হয়েগিয়েছিলেন রাহুল। সারাদিন ক্যাটরিনা কাইফের চিন্তা করতেন। শনিবার বাকি সহপাঠীরা ছিলেন না। রাহুল একাই ছিলেন বাড়িতে। তারা ফিরে দেখেন, রাহুলের ঝুলন্ত দেহ। ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায়। দুপুরেই স্থানীয় থানায় খবর দেন রাহুলের সহপাঠীরা। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।
পুলিশ সূত্রে খবর, রাহুলের দেহের কাছেই উদ্ধার হয় একটি সুইসাইড নোট। তাতে লেখা ছিল, আই লাভ ক্যাটরিনা… ওয়ান ডে আই উইল। একই সঙ্গে বন্ধুদের কাছে ক্ষমা চেয়ে তাঁদের সুখী জীবনের কামনা করেও সুইসাইড নোটে লেখেন রাহুল। তবে তদন্তের আগেই পুলিশ বিষয়টিকে এখনই ক্যাটরিনার প্রেমেই আত্মহত্যা হিসেবে দেখতে রাজি নয়। পুলিশের বক্তব্য, তদন্তেই বোঝা যাবে, আত্মহত্যার কারণ ক্যাটরিনা না অন্য কিছু। রাহুলের কলেজের সহপাঠীদের জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *