গাজীপুরে বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষ নিহত ৫, আহত ১০

Slider গ্রাম বাংলা


গাজীপুর: গাজীপুর মহানগরীর রাজেন্দ্রপুরে গার্মেন্টস শ্রমিকবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে পাঁচ জন নিহত ও ১০ জন আহত হয়েছেন। হতাহত সবাই লেগুনার যাত্রী।

আজ সোমবার সকাল পৌনে ৮টার দিকে রাজেন্দ্রপুর-কাপাসিয়া সড়কের হালডোবা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার গুলটা বাজার এলাকার নাজিম উদ্দিন (৫৮), আব্দুছ সামাদ (৬২), মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার লক্ষীপুর এলাকার সেনাবাহিনীর (অব.) সার্জেন্ট মিজানুর রহমান (৫০), রফিকুল ইসলামের ছেলে রাতুল (১৮) ও রাজবাড়ী জেলার জাগির বাগদি এলাকার মৃত আছালত বিশ্বাসের ছেলে মাজেদ বিশ্বাস (৩৮)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর মোহাম্মদ সিরাজ দুর্ঘটনা ও হতাহতদের তথ্য নিশ্চিত করেছেন।
গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস বলেন, আহতদের মধ্যে ছয়জনকে হাসপাতালে আনা হয়েছে। নিশান আহমেদ (২৮), খাইরুল ইসলাম (৪০), দুলাল (৪৩) ও খলিল মিয়াসহ (৩৮) দুইজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। গুরুতর আহত দুলালকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর মোহাম্মদ সিরাজ জানান, গার্মেন্টস শ্রমিকবাহী বাসটি রাজেন্দ্রপুর বাজার থেকে বাংলাবাজার এলাকায় যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। পরে আরও দুইজনের মৃত্যু হয়। নিহতদের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত বাস ও লেগুনা আটক করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *