দীপিকা-রণবীরের রিসেপশনে আমন্ত্রণ জানানো হয়নি যে দুই তারকাকে

Slider বিনোদন ও মিডিয়া

পয়লা ডিসেম্বর দীপিকা-রণবীরের বলিউডের রিসেপশন পার্টিতে উপস্থিত ছিলেন না এরকম তারকা খুব কমই রয়েছে। তবে এই পার্টিতে যাদের দেখা গেল না সেই তালিকায় রয়েছেন বলিউডের দুই তারকা।

আর এই দুই তারকার দীপবীরের রিসেপশন পার্টিতে দেখা না যাওয়ার অন্যতম কারণ নাকি তাদের এই পার্টিতে আসার আমন্ত্রণই জানানো হয়নি।
যে দুই তারকাকে দীপিকা ও রণবীর নিমন্ত্রণই করেননি, তারা কারা জানেন? এরা হলেন সুশান্ত সিং রাজপুত ও কঙ্গনা রানাওয়াত। হ্যাঁ, ঠিকই শুনছেন। এদের কাছে নিমন্ত্রণপত্র পাঠানো হয়নি।

জানা যায়, সুশান্তের সঙ্গে রণবীর সিংয়ের সম্পর্ক নাকি বিশেষ ভালো নয়। কারণ, ২০১৭ সালে ‘বেফিকরে’ ছবিটিতে নাকি অভিনয় করার কথা ছিল সুশান্ত সিং রাজপুতের। তবে পরে ছবিটি করেন রণবীর সিং। সেখান থেকেই নাকি দুজনের সম্পর্কে চিড় ধরে বলে শোনা যায়। এখানেই শেষ নয়, সঞ্জয়লীলা বানশালির ‘গোলিও কি রাসলীলা রামলীলা’ ছবিতে রণবীর যে চরিত্রে অভিনয় করেছেন, সেটার জন্যও নাকি প্রথমে সুশান্তকে ভাবা হয়েছিল।

পরে সেই অফার যায় যায় রণবীর সিংয়ের কাছে। যেটা রণবীরের ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি। আর এই ছবিতে কাজ করতে গিয়েই দীপিকার সঙ্গে প্রেমের সূত্রপাত।
অন্যদিকে, দীপিকার সঙ্গে কঙ্গনা রানাওয়াতের সম্পর্ক খারপ হতে শুরু করে ২০১৪ সালে, যখন দীপিকা ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান। তবে সেই পুরস্কার দীপিকা কঙ্গনার ‘কুইন’-এর জন্য উৎসর্গ করেন। তবে কঙ্গনা দীপিকাকে ন্যূনতম সৌজন্যটুকু দেখাননি। অন্যদিকে পরবর্তীকালে কঙ্গনা দীপিকার ‘পিকু’ ছবির স্পেশাল প্রদর্শনে গিয়েছিলেন কঙ্গনা। তবে দীপিকা নাকি ‘তনু ওয়েডস মনু’ স্পেশাল প্রদর্শনে যাননি, যদিও কঙ্গনা দীপিকাকে আমন্ত্রণ জানিয়েছিলেন। আর এসব কারণেই দীপিকা কঙ্গানার দূরত্ব বাড়ে।

যদিও ২০১৭ সালে দীপিকাকে যখন তার পোশাক নিয়ে আক্রমণ করা হয়, তখন কঙ্গনা তার পাশে দাঁড়িয়েছিলেন। যাই হোক, বিভিন্ন কারণেই নাকি সুশান্ত ও কঙ্গনাকে দীপবীর তাদের বলিউড রিসেপশনে আমন্ত্রণ জানাননি বলেই জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *