কালীগঞ্জে চুমকির উঠান বৈঠকে নির্বাচনী খরচ দিয়েছেন নারীরা

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী

Exif_JPEG_420

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: কালীগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ড ঘোনাপাড়া এলাকায় গতকাল শনিবার বিকেলে গাজীপুর জেলা পরিষদের সদস্য শফিউল কাদের নান্নুর বাড়িতে নারী-পুরুষদের নিয়ে উঠান বৈঠক করেছেন প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। উঠান বৈঠকে নারীদের কাছে শেখ হাসিনার উন্নয়নের প্রতীক নৌকায় ভোট চেয়ে সরকারের নারী উন্নয়ন মূলক কর্মকান্ড নিয়ে কথা বলে শুভেচ্ছা বিনিময় করেন প্রতিমন্ত্রী চুমকি। ঘোনাপাড়া এলাকার নারীরা বাড়িতে বাড়িতে গিয়ে যে যার সামর্থ অনুসারে অর্থ যোগার করে। নির্বাচনী খরচে ব্যয় করার জন্য শনিবারে তারা সেই অর্থ প্রতিমন্ত্রী হাত তুলে দেন।

উঠান বৈঠকে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেন, আমি কোনো চাঁদাবাজি, জমি দখল ও টেন্ডারবাজি করিনি। তাই আমার বিশ্বাস কালীগঞ্জের মানুষ আমাকে ভোট দিয়ে তৃতীয়বারের মতো এলাকার উন্নয়ন করার সুযোগ দিবেন। আমার বাবা শহীদ ময়েজউদ্দিন এলাকার মানুষকে ভালোবাসতো । সেই মানুষগুলোকে আমিও ভালোবাসি। কালীগঞ্জের ইতিহাসে নজিরবিহীন উন্নয়ন কিন্তু আমিই করেছি এবং ভবিষ্যতেও করবো, সেই প্রতিশ্রæতি দিলাম। যেই প্রতীক মা-বোনদের পরিচিত করেছে, যেই প্রতীক মা-বোনদের আত্মনির্ভরশীল হওয়ার সুযোগ সৃষ্টি করেছে। সেই উন্নয়নের প্রতীক নৌকায় কি মা-বোনেরা একটা ভোট দিবে না। তখন উপস্থিত নারীরা হাত তুলে ওয়াদা করেন তারা ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিবে। আমি যদি আপনাদের জন্য এবং এলাকার শান্তি ও উন্নয়নের জন্য কাজ করে থাকি তবেই আমাকে ভোট দিবেন। আপনাদের পবিত্র ভোট নৌকা মার্কায় দিয়ে আমাকে পুনরায় আপনাদের খেদমত করার সুযোগ দিবেন বলে আমি বিশ্বাস করি।

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল গণি ভূইয়া, যুগ্ম সাধারন সম্পাদক এবিএম তারিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমজাদ হোসেন স্বপন, অর্থ বিষয়ক সম্পাদক শরীফ হোসেন খান কনক, কালীগঞ্জ পৌর আ’লীগের সভাপতি আহমেদুল কবির, সাধারন সম্পাদক শাহ আলম দেওয়ান, কালীগঞ্জ পৌর আ’লীগের সাবেক সাধারন সম্পাদক শহিদুল কাদের পাপ্পু, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী হারুন-অর-রশিদ টিপুসহ দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *