কর্মীদের কান্নার মাঝে অধ্যক্ষ শাহ আলম, মনোনয়ন জমা দিলেন রেজাউল করীম

Slider বরিশাল


ঢাকা:পিরোজপুর-১ আসনে বর্তমানে এমপি হিসেবে রয়েছেন এম এ আউয়াল। একাদশ সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক শ. ম. রেজাউল করীমকে।

অন্যদিকে, নবম জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলেন অধ্যক্ষ শাহ আলম। গত নির্বাচনেও তিনি ছিলেন দলীয় মনোনয়ন দৌঁড়ে শীর্ষে। এবারও স্থানীয় নেতাকর্মীরা অধ্যক্ষ শাহ আলমকে প্রার্থী হিসেবে দেখতে চেয়েছিলেন। কিন্তু মনোনয়ন না পাওয়ায় অনেকটাই হতাশ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। তাই তো তার জন্য গতকাল মঙ্গলবার চোখের জল ফেললেন তারা। মঙ্গলবার শাহ আলম তার নির্বাচনী এলাকায় গেলে শত শত নেতাকর্মী কান্নায় চোখ ভেজান। তারা যেন কোনোভাবেই মানতে পারছিলেন না দলীয় সিদ্ধান্ত। কর্মীদের স্লোগানে ও সমর্থনে আবেগ-আপ্লুত হয়ে পড়েন পিরোজপুর-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলম। উপস্থিত সবাইকে শান্ত থাকার আহ্বানও জানান তিনি।

অধ্যক্ষ শাহ আলম বলেন, আমি তোমাদেরই লোক, তোমাদের পাশেই থাকবো। এ সময় তিনিও আবেগ-আপ্লুত হয়ে পড়েন। উপস্থিত জনতা তখন বলেন, স্বরূপকাঠীর মানুষ আপনাকে চিরদিন মাথায় তুলে রাখবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *