লালমনিরহাটে এ্যাডভোকেসি সভা ও প্রেস ব্রিফিং

Slider ফুলজান বিবির বাংলা


হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট: লালমনিরহাট জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে বৃহস্পতিবার (২২ নভেম্বর) জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে এ্যাডভোকেসি সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডা: হারুন-অর রশিদ। প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা: কাশেম আলী, গেরিলা লিডার এস এম শফিকুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মদ শাহজাহান, মাতৃমঙ্গল ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার ডা: জাকির হোসেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা গোলাম নবী চৌধুরী, ব্র্যাক প্রতিনিধি আব্দুল মান্নান, কমিউনিটি মেডিকেল অফিসার শামসুল হক সরকার, পরিবার পরিকল্পনা পরিদর্শক মোর্শেদুল হক প্রমুখ।

এতে জেলা ও উপজেলা পর্যায়ের পরিবার পরিকল্পনা কর্মকর্তা, কমিউনিটি মেডিকেল অফিসার, ইউনিয়ন পর্যায়ের পরিদর্শক, মাঠ পর্যায়ের কর্মী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আগামী ২৪ নভেম্বর থেকে ২৯ নভেম্বর পর্যন্ত জরুরী প্রসুতি সেবা, পরিবার পরিকল্পনা সেবা, প্রজনন স্বাস্থ্যসহ বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করা হবে।

এ বারের প্রতিপাদ্য বিষয় প্রাতিষ্ঠানিক ডেলিভারী বৃদ্ধি করি প্রসব পরবর্তী পরিবার পরিকল্পনা পদ্ধতি নিশ্চিত করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *