গাজীপুর-১ আসনে নির্ভেজাল পথে এগিয়ে রাসেল সরকার

Slider বাধ ভাঙ্গা মত

গাজীপুর: গাজীপুর-১ আসনে ক্ষমতাসীন আওয়ামীলীগের নৌকা প্রতীকের ৯জন প্রার্থীর মধ্যে নির্ভেজাল পথে এগিয়ে যাচ্ছেন কামরুল আহসান সরকার রাসেল। সাধারণ মানুষের দোয়া নিয়ে তিনি মনোনয়ন লাভে সর্বোচ্চ স্তরে যোগাযোগ রক্ষা করে চলছেন ধীর গতিতে।

অনুসন্ধানে জানা যায়, গাজীপুর-১(কালিয়াকৈর) আসনে আওয়ামীলীগের ৯জন প্রার্থী দলীয় মনোনয়ন প্রার্থী। তাদের মধ্যে বর্তমান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী, কালিয়াকৈর উপজেলার বর্তমান ও সাবেক উপজেলা চেয়ারম্যান এবং গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক রয়েছেন আলোচনায়।

মনোনয়ন দৌড়ে সবাই প্রতিযোগী হলেও কামরুল আহসান সরকার রাসেল ধীর গতিতে এগিয়ে যাচ্ছেন। সর্বোচ্চ পর্য়ায়ে তিনি যোগাযোগ করে চলছেন।

গাজীপু-১ আসনের সাধারণ ভোটাররা বলছেন, প্রথম থেকেই রাসেল সরকার মাঠ পর্যায়ে তৃনমূল মানুষদের নিয়ে নির্বাচনী কাজ শুরু করেছেন। গাজীপুরের ঐতিহ্যৃবাহী পরিবারের সন্তান হিসেবে জীবনের প্রথম থেকেই রাসেল সরকার, তার পরিবার ও তার প্রয়াত পিতা জনগনের সেবা করে আসছেন। সাধারণ মানুষের নিকট রাসেল সরকার গরীবের বন্ধু ও একজন দানশীল ব্যাক্তি হিসেবে সুপরিচিত। তাই এই আসনে তাকে মনোনয়ন দিলে তিনি নৌকাকে বিজয়ী করে আনতে পারবেন বলে ভোটাররা মনে করছেন।

আওয়ামীলীগের দলীয় একাধিক সূত্র বলছে, এই আসনে ৯জন প্রার্থী থাকলেও রাসেল সরকার কোন্দলের বাইরে। তিনি তার গতিতে সবার সাথে মিলে মিশে নির্বাচনী কাজ করছেন। তিনি কোন ঝামেলায় নেই। একজন সৎ ও নির্ভেজাল প্রার্থী হিসেবে দল তাকে মনোনয়ন দিবে এমন আশাই তাদের।

দলীয় মনোনয়নের বিষয়ে রাসেল সরকার বলেন, আওয়ামীলীগ থেকে আরো প্রার্থী আছে। আমার কারো সাথে কোন বিরোধ নেই। আশা করি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবেন। আমি নৌকা পেলে ইনশাল্লাহ নৌকা বিজয়ী হবে। এ ছাড়া দল যাকে মনোনয়ন দিবে আমি তারই নির্বাচন করব। রাসেল সরকার নৌকার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *