রাজশাহীতে ঐক্যফ্রন্টের সমাবেশ থেকে গণআন্দোলনের ডাক : মিনু

Slider রাজশাহী


ঢাকা:রাজশাহীর মাদ্রাসা মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ থেকে খালেদা জিয়ার মুক্তি ও সরকার পতনের গণআন্দোলনের আহ্বান আসবে বলে জানিয়েছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। বৃহস্পতিবার দুপুরে নগরীর মালোপাড়াস্থ মহানগর বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

জন¯্রােত রুখতে আকস্মিকভাবে বাস চলাচল বন্ধ করে দেয়া হয়েছে উল্লেখ করে মিনু বলেন, সরকার ঐক্যফ্রন্টের জনসভা বানচাল করতেই এটা করেছে। প্রশাসনের অতি উৎসাহী কর্মকর্তারা নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাশির নামে হয়রানি ও গ্রেপ্তার করছে। প্রচার কাজে বাধা দেয়া হচ্ছে। সমাবেশের মাত্র ১৪ ঘণ্টা আগে ১২টি শর্তে আমরা সমাবেশ করার লিখিত অনুমতি পেলাম। তারপরও জনসমাগম যেন কম হয় সেজন্য বাস বন্ধ করে দেয়া হয়েছে। চট্টগ্রাম, সিলেট, ঢাকাতেও ঐক্যফ্রন্টের সমাবেশকে কেন্দ্র করে এমনটি করা হয়েছিল।
তারপরও সমাবেশ সফল হবে এবং এখান থেকেই সুষ্ঠু নির্বাচনের গণআন্দোলন শুরু হবে।

রাজশাহীর সমাবেশে ড. কামাল হোসেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মাহামুদুর রহমান মান্না, আ স ম আবদুর রব, কর্ণেল অলি আহমেদ, আন্দালিব রহমান পার্থের মতো নেতারা যোগ দেবেন বলে জানিয়েছেন মিনু।

সংবাদসম্মেলনে অন্যান্যদের মাঝে বিএনপি কেনদ্রীয় সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, মহানগর বিএনপির সভাপতি সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *