উত্তরায় আজ থেকে শুরু হল ৩দিন ব্যাপী উত্তরা সাংস্কৃতিক উৎসব-২০১৮

Slider সাহিত্য ও সাংস্কৃতি


মোঃ আবু বক্কর সিদ্দিক( সুমন) উত্তরা প্রতিনিধিঃ জঙ্গিবাদ সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিরোধে চাই সাংস্কৃতিক জাগরণ এই ম্লোগানকে সামনে রেখে রাজধানীর উত্তরায় আজ থেকে শুরু হল তিন দিন ব্যাপী উত্তরা সাংস্কৃতিক উৎসব ২০১৮।

উত্তরা রবীন্দ্র সরনী মুক্তমঞ্জে প্রতিদিন বিকেল ৪টা থেকে সাংস্কৃতিক উৎসব শুরু হবে। সম্মিলিত সাংস্কৃতিক জোট উত্তরা এই অনুষ্ঠান মালার আয়োজন করে।

আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় তিন দিন ব্যাপী উত্তরা সাংস্কৃতিক উৎসব ২০১৮ অনুষ্টান মালার শুভ উদ্বোধন করেন দেশ বরেণ্য নাট্যকার ও নির্দেশক মামুনুর রশীদ।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি,লেখক-গবেষক গোলাম কুদ্দুছ। অনুষ্টানে সভাপতিত্ব করবেন সম্মিলিত সাংস্কৃতিক জোট,উত্তরার সভাপতি মিজানুর রহমান। অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিল্পী ফকির আলমগীর, হাসান আরিফ, কামাল বায়েজিদ, আহকাম উল্লাহ, আহাম্মদ গিয়াস প্রমুখ। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় থাকবেন সংগঠনের সাধারণ সম্পাদক ড. সোলায়মান কবির।

সম্মিলিত সাংস্কৃতিক জোট,উত্তরার সভাপতি মিজানুর রহমান বলেন, রাজধানী ঢাকা মহানগর উত্তরের সাংস্কৃতিকর্মীদের মধ্যে প্রাণচাঞ্জল্য সৃজননের সাথে সাংস্কৃতি পিপাসু মানুষের সেতুবন্ধন গড়ে তোলাই হলো এই সাংস্কৃতিক উৎসবের মূখ্য উদ্দেশ্য। উৎসবে খ্যাতিমান শিল্পীদের একক ও দলীয় সঙ্গীত, আবৃত্তি, নৃত্য ,অভিনয় এবং পথনাটক পরিবেশন করা হবে। তিন দিন ব্যাপী উত্তরা সাংস্কৃতিক উৎসব ২০১৮ ইং ৮ নভেম্বর বৃহস্পতিবার শুরু হয়ে আগামী ১০ নভেম্বর শনিবার শেষ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *