গণমানুষের নেতা রোকন উদ্দিন বাবুলকে এমপি হিসেবে দেখতে চায়

Slider বাংলার সুখবর

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট : জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, প্রবীণ, ত্যাগী-নিবেদিতপ্রাণ, শিক্ষানুরাগী ও বর্ষিয়ান রাজনৈতিক নেতা রোকন উদ্দিন বাবুল কে এবার এমপি হিসেবে দেখতে চায় কালীগঞ্জ-আদিতমারী উপজেলার সাধারণ মানুষ। খোঁজ নিয়ে জানা গেছে, কালীগঞ্জ-আদিতমারী উপজেলার সাধারণ মানুষের মধ্যে তার আকাশচুম্বি যে জনপ্রিয়তা রয়েছে তাতে আগামী নির্বাচনে জাতীয়পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে তার বিজয়ী হওয়া সুনিশ্চিত। যে কারণে এ দুই উপজেলার তৃণমূল ও সাধারণ মানুষ রোকন উদ্দিনর বাবুলকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে মনোনয়ন দিতে জাতীয়পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ এর প্রতি দৃর্ষ্টি আকর্ষণ করেছেন। রোকন উদ্দিন বাবুল দেশে গণতন্ত্র ও জনগণের অধিকার প্রতিষ্ঠার প্রতিটি আন্দোলন সংগ্রামে থেকেছেন সামনে থেকে সফল নেতৃত্ব দিয়েছেন। তিনি প্রচলিত রাজনৈতিক ধারায় থাকলেও লোভ লালসার স্রোতে কখনো গা ভাসিয়ে দেননি। তিনি তৃণমুল নেতা-কর্মীদের সঙ্গে থেকে এখনও চালিয়ে যাচ্ছেন সংগ্রাম। এই সংগ্রাম, রাজনীতিতে গুণগত পরিবর্তন সূচনার সংগ্রাম।

এই রাজনৈতিক নেতা, একান্ত সাক্ষাতকারে এ প্রতিনিধিকে বলেন, আমি ব্যক্তি স্বার্থের উর্দ্ধে থেকে দীর্ঘসময় রাজনীতিতে দলীয় স্বার্থকেই প্রাধান্য দিয়েছি এখনো দিয়ে যাচ্ছি। আমি কালীগঞ্জ-আদিতমারী উপজেলার প্রতিটি রাজনৈতিক অবস্থানে সামনে থেকেছি এবং এখনো আছি। এ দুই উপজেলার সাধারণ মানুষ এমপি বা বড় নেতাদের কাছে পৌঁছাতে পারেন না। আমি এসব অবহেলিত সাধারণ মানুষের সঙ্গে থেকেছি এখনও আছি, থাকবো ইনশাল্লাহ্। কালীগঞ্জ-আদিতমারী উপজেলার তিনি যেখানেই যান সেখানেই সাধারণ নেতাকর্মীদের মাঝে মিশে যান। অবহেলিতদের প্রতিনিধি হিসাবে শোনেন সুখ-দু.খ ও বঞ্চনার কথা। রোকন উদ্দিন বাবুলের মতে তৃণমুল নেতাকর্মীরাই জাতীয়পার্টির প্রাণ। কালীগঞ্জ জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক প্রভাষক শামসুজ্জামান সবুজ বলেন, ইতিমধ্যে রোকন উদ্দিন বাবুলের নেতৃত্বে কালীগঞ্জ-আদিমারী দুই উপজেলায় উপজেলা থেকে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সকল স্তরে জাতীয় পার্টি ও তার সকল অঙ্গ-সহযোগী সংগঠনের শক্তিশালী কমিটি সম্মেলনের মাধ্যমে সুসম্পন্ন করেছেন।

জাতীয় পার্টির জন্ম থেকে আজ পর্যন্ত লালমনিরহাট-২ আসনে অংশগ্রহনমূলক নির্বাচনে জাতীয় পার্টি`র প্রার্থী পরাজিত হয়নি। অতীতের যে কোন সময়ের চেয়ে জাতীয় পার্টি এই এলাকার বর্তমানে অধিক শক্তিশালী। তাই আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু এইচ এম এরশাদের জনপ্রিয়তা ও রোকন উদ্দিন বাবুল এর ক্লীন ইমেজ কাজে লাগিয়ে লাঙ্গল মার্কা বিপুল ভোটে বিজয়ী হবে বলে এ আসনে জাতীয় পার্টি`র কর্মী-সমর্থকরা আশাবাদী। রোকন উদ্দিন বাবুল রাজনীতিতে সকল অপশক্তির বিরুদ্ধে সোচ্চার একটি নাম হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সব সময় সক্রিয় থেকেছেন। তিনি সব সময় দলের নেতাকর্মীদের পাশে ছিলেন এখনো আছেন। দলের যে কোন প্রয়োজনে সব সময় নেতাকর্মীদের পাশে থাকেন, এমন জন ও কর্মীবান্ধব নেতা এমপি হলে তা হবে কালীগঞ্জ-আদিতমারী উপজেলার সাধারন মানুষের জন্য বড় পাওয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *