নড়াইল সদর থানায় নবাগত ওসি মোঃ ইলিয়াস হোসেনের যোগদান

Slider রাজশাহী

উজ্জ্বল রায়.নড়াইল জেলা প্রতিনিধি: আজ-বুধবার নড়াইল সদর থানায় নবাগত ওসি যোগদান করেছেন। যোগদানকৃত নড়াইল সদর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাম মোঃ ইলিয়াস হোসেন। নড়াইলে যোগদানের পূর্বে তিনি শ্যামনগর থানায় কর্মরত ছিলেন বলে জানান।

গতকাল নবাগত ওসি প্রাক্তন ওসি আনোয়ার হোসেনর নিকট থেকে দায়িত্ব বুঝে নেন। দায়িত্ব পাওয়ার পর তার সাথে মতবিনিময় হয়। এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, সহ সাধারণ সম্পাদক আকতার মোল্যা, সাংগঠনিক সম্পাদক বুলু দাস, ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ। নবাগত ওসি তাঁর বক্তব্যে বলেন, নড়াইল জেলায় এসে খুব ভালো লাগছে। আমি জানি নড়াইল অনেক কৃতি সন্তানের জন্মভূমি। এরকম জেলায় কাজে যোগদান করতে পেরে তিনি নিজেকে গর্বিত মনে করছেন। তিনি আরও জানান, আমি বিভিন্ন পত্র-পত্রিকায় নড়াইলের পুলিশ সুপার সম্পর্কে জেনেছি। তিনি জঙ্গি, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছে সেভাবে কাজ করে যাচ্ছেন। এমন মহৎপ্রাণ মানুষের সান্নিধ্যে থেকে দায়িত্ব পালন করতে পারাটা সত্যিই ভাগ্যের ব্যাপার।

এছাড়াও নড়াইল জেলাকে অপরাধমুক্তকরণের লক্ষ্যে তিনি সর্বস্তরের সহযোগিতা কামনা করেছেন। উল্লেখ্য যে, তিনি নড়াইল সদর থানায় যোগদানের আগে নড়াইলে কর্মরত পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিন (পিপিএম)’র নিকট থেকে বিভিন্ন দিক-নির্দেশনা গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *