ফেসবুক পেজ হারিয়ে নতুন আইডিতে মুস্তাফিজ

Slider খেলা

মুস্তাফিজুর রহমান। বাঁ-হাতি এই পেসারকে ক্রিকেট বিশ্বে কাটার মাস্টার নামে অবিহিত করা হয়।

বিশ্বের একমাত্র খেলোয়াড় হিসেবে তিনি তার প্রথম দুই ম্যাচে এগারোটি উইকেট লাভ করেন। আইপিএলেও অসাধারণ খেলেছেন। তিনিই একমাত্র খেলোয়াড় যিনি একদিনের আন্তর্জাতিক এবং টেস্টের অভিষেকে ‘ম্যান অফ দ্যা ম্যাচ’ পুরস্কার লাভ করেন। ফলে দ্রুতই ভক্তদের হৃদয়ে জায়গা করে নেন বাংলাদেশি এ তারকা। তাই চার বছর আগের খোলা নিজের ফেসবুক পেজ দ্রুতই ভেরিফাইড হয়ে যায়।
কিন্তু ভেরিফাইড সেই পেজ হারিয়ে ফেলেছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। টেকনিক্যাল কারণে হঠাৎ করেই বন্ধ হয়ে গেছে তার ভেরিফায়েডকৃত ফেসবুক পেজ। চার বছর আগের খোলা এ পেজটিতে ছিল তার অনেক স্মৃতি। এ পেজটির ফলোয়ার ছিল প্রায় ২৩ লাখ।

এ কারণে নতুন একটি পেজ খুলেছেন মোস্তাফিজ। ইতিমধ্যে সেই অ্যাকাউন্টটিও ভেরিফায়েড হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নতুন আইডিতে এক ভিডিওবার্তার মাধ্যমে এ বিষয়টি জানান মুস্তাফিজ নিজেই।

ভিডিওবার্তায় তিনি বলেন, ‘আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। কিছু টেকনিক্যাল কারণে আমার আগের পেজটি বন্ধ হয়ে গেছে। এটি আমার নতুন ভেরিফায়েড পেজ।

আমার সব আপডেট পেতে এখন থেকে এ পেজটির সঙ্গেই থাকুন। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমাদের টিমের জন্য দোয়া করবেন। যেন আমরা ভালো খেলতে পারি। ধন্যবাদ। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *