প্রেমিকাকে ধর্ষণের পর গলা টিপে হত্যা

Slider নারী ও শিশু

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রেমিকাকে ধর্ষণের পর গলা টিপে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছে তার পরকিয়া প্রেমিক। বুধবার দুপুরে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ূন কবিরের আদালতে এ জবানবন্দী দেন পরকীয়া প্রেমিক আশরাফুল ইসলাম (৩৬)।

সে লালমনিরহাট জেলার আদিতমারী থানার মহিষখোচা এলাকার মৃত সোলায়মান আলীর ছেলে।
স্থানীয়ভাবে সে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় লন্ডন মার্কেট মহাকাশ রোড এলাকায় সাইফুলের বাড়িতে ভাড়া থাকতো।

আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় মধ্য সানারপাড় এলাকার মো. খলিল মিয়ার ভাড়াটিয়া বাসা থেকে লায়লা আক্তার (৩০) নামে ওই প্রেমিকার বিবস্ত্র লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ২৫ অক্টোবর রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা (নং-৪৭) দায়ের করা হয়।
আদালতে সে জানায়, তাদের ২ বছর ধরে পরকিয়া সম্পর্ক। মহিলা বিবাহিত তবে তার কোন সন্তান হয়নি। সে সন্তানের আশায় আশরাফুলের সাথে পরকীয়া করছিল। এ ঘটনা প্রেমিককে জানানোর পর সেদিন ধর্ষণের পর শ্বাসরোধ করে গলাটিপে তাকে হত্যা করেছে সে।
এর আগে সিদ্ধিরগঞ্জের সীমান্তবর্তী ডেমরা থানার সারুলিয়া এলাকা থেকে ডিবির ৩নং টিমের পরিদর্শক গিয়াসউদ্দিন খানের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশের এসআই মোঃ আতাউর রহমান তথ্যপ্রযুক্তির সহায়তায় তাকে গ্রেফতার করে ৩ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে বৃহস্পতিবার আদালতে এ জবানবন্দি দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *