নাটোরে ফেন্সিডিলসহ ব্যবসায়ী গ্রেফতার

Slider গ্রাম বাংলা

নাটোরে কাভার্ড ভ্যান থেকে ৯৩৭ বোতল ভর্তি তিন বস্তা ফেন্সিডিলসহ হারুন আলী (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। সোমবার রাত ১১টার দিকে নাটোর-রাজশাহী মহাসড়কের বনবেলঘড়িয়া বাইপাস এলাকায় তল্লাশি করে আজমেরী কার্গো সার্ভিসের একটি কাভার্ড ভ্যান থেকে ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করা হয়।

এসময় ফেন্সিডিল বহনকারী আজমেরী কার্গো সার্ভিসের একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।
গ্রেফতারকৃত হারুন আলী মাদারীপুর জেলার শিবচর উপজেলার ভান্ডারীকান্দি গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে।

র‌্যাব-৫ সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার এএসপি আজমল হোসেন ও এলাকাবাসী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১১টার দিকে র‌্যাব-৫ এর একদল সদস্য নাটোর-রাজশাহী মহাসড়কের বনবেলঘড়িয়া বাইপাস এলাকার নাটোর মহিলা কলেজের সামনে চেক পোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি চালায়। এসময় চাঁপাইনবাবগঞ্জ হতে ঢাকাগামী আজমেরী কার্গো সার্ভিসের একটি কাভার্ড ভ্যানে তল্লাশি করে চালকের সিটের পিছনে ফেনসিডিলের বোতল ভর্তি তিনটি বস্তা উদ্ধার করে। কাভার্ড ভ্যান চালক হারুনের দেওয়া তথ্যমতে তিন বস্তা ভর্তি ফেন্সিডিলগুলি উদ্ধার করা হয়। এঘটনায় কাভার্ড ভ্যান চালক হারুন আলীকে গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাব-৫ সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার এএসপি আজমল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত গাড়ি চালক হারুন আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে নাটোর সদর থানায় সোপর্দ করা হয় এবং গাড়ি জব্দ করে থানা হেফাজতে রাখা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *