টাঙ্গাইলে যুবদল-ছাত্রদলের ২৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

Slider কৃষি, পরিবেশ ও প্রকৃতি

টাঙ্গাইলে যুবদল, ছাত্রদলের ২৯জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। টাঙ্গাইল সদর থানার উপপরিদর্শক (এসআই) মানিক চন্দ্র দে বাদি হয়ে বিস্ফোরক দ্রব্য আইনে মঙ্গলবার এই মামলা দায়ের করেন।

মামলায় জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম এবং ছাত্রদল কর্মী সোহেল খান, রাসেল মিয়া ও উজ্জলকে গ্রেফতার করা হয়েছে। তারা জেল হাজতে রয়েছেন।
মামলার বিবরণে বলা হয়, গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে টাঙ্গাইল শহরের বাজিতপুর হাট এলাকায় কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটে। এ ঘটনার পর তাদের সেখান থেকে গ্রেফতার করা হয়। পরে স্থানীয় লোকজনের কাছে পুলিশ অন্যান্য আসামিদের ঘটনার আগে ঘটনাস্থলের আশেপাশে ঘোরাঘুরি করতে দেখেছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।
মামলার ২৯ আসামির মধ্যে জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী, যুগ্ম আহবায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ, জাহিদ হোসেন মালা ও সাহেদ, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোহাম্মদ ইথেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম বাবু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি তারিকুল ইসলাম ঝলক, সাধারণ সম্পাদক আব্দুর রৌফ, জেলা যুবদলের সাবেক সভাপতি খন্দকাল আহমেদুল হক শাতিল, সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, শ্রমিক দলের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *