ডিমলার সংবাদ

Slider রংপুর

মোঃ জাহিদুল ইসলাম, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি: ডিমলা উপজেলার সদর ইউনিয়নের ০৭ ওয়ার্ডের ডিমলা নিজপাড়া ধারাবেচাটারী এলাকার সরকারী রাস্তার একটি নিম গাছ কেটে আত্মসাতের চেষ্টা করে একই এলাকার আঃ ছাত্তার পিতা- মৃত: নইমুদ্দিন, মঞ্জরুল ইসলাম ও জেনারুল ইসলাম পিতা- আঃ ছাত্তার। এ প্রসঙ্গে একটি লিখিত অভিযোগ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে করেছেন এলাকাবাসী মর্মে জানা গেছে। এলাকাবাসী বলেন- উক্ত ব্যক্তিরা ইতিপূর্বেও ০২টি পনের হাজার টাকা মূল্যের শিমুলগাছ কেটে বিক্রি করেন। এই প্রতিবধক উক্ত এলাকায় সরেজমিনে ঘটনাটি জানতে গেলে এলাকাবাসী বলেন- তারা পিতা-পুত্র উভয়ে এ গাছ কাটার সাথে জড়িত। পাড়াপ্রতিবেশী কেউ তাদের বাড়ীতে যায় না এবং তারা সাংবাদিকদের তোয়াক্কাই করেন না। এই বিষয়ে সংবাদ কর্মী স্থানীয় ভূমি অফিসে যোগাযোগ করে সরকারী গাছ কাটা প্রসঙ্গে কথা বলেন ইউনিয়ন ভূমি কর্মকর্তার সঙ্গে। ভূমি অফিসের লোক বলে উপজেলা থেকে কাগজ এবং নির্দেশ আসলে গাছ কাটা প্রসঙ্গে আমরা যথাযথ আইনানুগ ব্যবস্থা নিব।

ডিমলায় হতদরিদ্রদের মাঝে চাল বিতরন

ডিমলা নীলফামারী প্রতিনিধি- “শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” এ শ্লোগানকে সামনে রেখে ৮ নং ঝুনাগাছ চাপানী ডিলার মোঃ মনিরুজ্জামান মানিক ও মোঃ ছকিউদ্দিন মানিকের ২ টি কেন্দ্রে খাদ্য মন্ত্রাণলয়, খাদ্য অধিদপ্তর, খাদ্য বান্ধব কর্মসূচীর আওতায় ০৯ অক্টোবর সকালে ২ হাজার ৫ শত ২৪ জন সুবিধা ভোগীদের মাঝে চাল বিতরন করা হয়।

উক্ত চাল বিতরন শুভ উদ্ধোধন করেন ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যান মোঃ আমিনুর রহমান , এসময় আরও উপস্থিত ছিলেন ইউপি সদস্য আব্দুর রাজ্জাক , হামিদুল ইসলাম , সমাজ সেবক মোজাফ্ফর হোসেন , ডিজিটাল সেন্টার উদ্দ্যোক্তা শফিকুল ইসলাম প্রমুখ। বিতরনকালে চেয়ারম্যান বলেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতি কেজি চাল ১০ টাকায় হতদরিদ্রদের মাঝে দেয়ার ফলে একটু হলেও তারা স্বস্তির নিঃস্বাস ফেলেছে । তাই প্রধানমন্ত্রী দেশ থেকে দরিদ্র দূর করনে যে যুদ্ধ ঘোষনা করেছেন তা সত্যি প্রসংশনীয় , এছাড়া তিনি আরও বলেন দরিদ্র দূর করনে দেশের সরকারে মুখ চেয়ে থাকলে হবে না এর জন্য চাই নিজের নিরলস প্রচেষ্টা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *