কালীগঞ্জে আ’লীগের কর্মি সভা অনুষ্ঠিত

Slider রাজনীতি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: একুশ আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায়ের পর বিএনপি-জামাত কোনো ধরনের নাশকতা যেন না করতে পারে সেই বিষয়ে নেতাকর্মীদের সর্তক থাকার লক্ষ্যে কালীগঞ্জ উপজেলা আ’লীগের উদ্যোগে গতকাল মঙ্গলবার বিকেলে কালীগঞ্জ বাসস্ট্যান্ড আ’লীগের কার্যালয়ে এক কর্মি সভা অনুষ্ঠিত হয়েছে।

কর্মী সভায় সভাপতিত্বে করেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। এই সময় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল গণি ভূইয়া, উপজেলা আ’লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ ও শরিফুল ইসলাম তোরণ, উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক মো. মোয়াজ্জেম হোসেন পলাশ প্রমুখ। এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক আবু বকর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কাজী বশির আহমেদ ও দেলোয়ার হোসেন দুলাল, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আহমেদুল কবির, উপজেলা যুবলীগের সভাপতি এসএম আলমগীর হোসেন, সাধারন সম্পাদক কাজী হারুন-অর-রশিদ টিপু, কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মো. বাদল হোসেন, সাধারন সম্পাদক রেজাউর রহমান আশরাফী খোকন,উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাজ্জাত হোসেন, সাধারন সম্পাদক সাদিকুর রহমান ভূইয়া প্রমুখ।

প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেন, একুশ আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায় বুধবার, এ রায়কে কেন্দ্র করে যেন কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। বিএনপি-জামাত ষড়যন্ত্র করছে তারা ষড়যন্ত্র করবে। তাই রাস্তাঘাটে কড়া নিরাপত্তায় থাকতে হবে। তারা মানুষ ও জানমালের কোনো ধরনের ক্ষতি যেন না করতে পারে সেই জন্য নেতাকর্মীদের সকাল থেকে রাত পর্যন্ত বাইপাস রাস্তাগুলো পাহারা দেয়ার জন্য প্রতিমন্ত্রী দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *