কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যায় ২ কর্মচারী আটক

Slider গ্রাম বাংলা

কুষ্টিয়া সদর উপজেলা সাব রেজিস্ট্রার নুর মোহম্মদ শাহকে হাত-পা বেঁধে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অফিসের দুই কর্মচারীকে আটক করা হয়েছে। এছাড়া এ ঘটনায় মঙ্গলবার (০৯ অক্টোবর) দুপুরে নিহতের ছোট ভাই কামরুজ্জামান বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে মামলা দায়ের করেছেন।

অাটকরা হলেন- নিহতের অফিস পিয়ন ফারুক ও রাব্বি। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন।

এদিকে মঙ্গলবার দুপুরে ময়নাতদন্ত শেষে দুপুর ২টার দিকে নিহতের নিজ কার্যালয় জেলা রেজিস্ট্রি অফিস চত্বরে গোসল, কাফন ও জানাজা শেষে মরদেহ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়। খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি একেএম নাহিদুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, এ হত্যার ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। খুব শিগগিরই দোষীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, সোমবার রাত সাড়ে ১০টার দিকে কুষ্টিয়া শহরের বাবুর আলী গেট এলাকার ভাড়া বাসায় কুষ্টিয়া সদর সাব রেজিস্ট্রার নুর মোহম্মদ শাহকে হাত-পা বেঁধে ছুরিকাঘাত করে হত্যা করে দুর্বৃত্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *